আজকের শিরোনাম :

ডোমারে অপহরণ চেষ্টায় অস্ত্র উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৫

স্থানীয় লোকজন ও ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজার রহমানের তৎপরতায় অপহরণকারীদের হাত থেকে রক্ষা পেয়েছে শাহাদাত মোহাম্মদ রুহানী নামে এক বিক্রয়কর্মী। অপহরণের কাজে ব্যবহৃত একটি দেশীয় পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রবিবার বিকালে ডোমার উপজেলার বসুনিয়ার হাট আমতলী এলাকায় ঘটনাটি ঘটে। শাহাদাত  পঞ্চগড় জেলার দেবীঞ্জউপজেলার কালীগঞ্জ কলেজপাড়ার মো. মকবুল হোসেনের ছেলে ও দেবীঞ্জ বাজারের ভিআইপি বিজনেস সেন্টারের বিক্রয়কর্মী। লোহানীকে অস্ত্রের মুখে দুই ব্যক্তি অপহরণের চেষ্টাকালে এলাকাবাসী পুলিশে খবর দেয়। 

এ সময় অপহরণকারীরা স্থানীয় লোকজন ও পুলিশের উপস্থিতি বুঝতে পেরে শাহাদাতকে আঘাত করে তার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। অপহরণকারীরা এ সময় একটি দেশী ওয়ান শুটার পিস্তল ফেলে রেখে যায়। 

জেলার সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল জানান এলাকাবাসীর সহযোগিতায় শাহাদাতকে উদ্ধার করা হয়েছে। অপহরণকারীদের আঘাতে শাহাদাত সামান্য আহত হয়েছে। সে সুস্থ রয়েছে।

ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান অপহরণ কাজে ব্যবহৃত একটি দেশি তৈরি ওয়ান শুটার পিস্তল ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে। 

এ বিষয়ে অস্ত্র আইনে এবং অপহরণের অভিযোগে পৃথক দুটি মামলা হয়েছে। পাশাপাশি অপহরণকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

শাহাদাত মোহাম্মদ রুহানী জানান অপহরণকারীদের মধ্যে একজনকে তিনি চিনেন সে তার পূর্ব পরিচিত। সে দেবীগঞ্জ সবুজ পাড়ার মমিনুর রহমান। 
 
এবিএন/মো. আব্দুল্লাহ আল মামুন/গালিব/জসিম
 
 
 

এই বিভাগের আরো সংবাদ