বেড়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিছন্নতা বিষয়ে মতবিনিময় সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১২

পরিস্কার পরিছন্নতা নিশ্চিত করণের লক্ষ্যে বেড়া উপজেলা পর্যায়ে জনপ্রতিনিধি,সরকারী কর্মকর্তা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন পেশাজীবি সংগঠন ও সুধীজনের সাথে মত বিনিময় এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ডাষ্টবিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আজ রবিবার বিকাল ৩টায় বেড়া উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বেড়া উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার নুর-উর-রহমান (পি.এ.এ),বিশেষ অতিথি ছিলেন পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদ,বেড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের, আব্দুর বাতেন বেড়া পৌরসভা। পরিস্কার পরিছন্নতার অংশ হিসেবে বিভিন্ন প্রতিষ্ঠানে ৬৫টি ডাষ্টবিন বিতরণ করা হয়।

এর আগে বেড়া পৌরসভা ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে জনপ্রতিনিধি,ইসলামিক ফাউন্ডেশানের কার্যক্রম ভুক্ত সকল ইমাম,উপজেলার সকল মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক,বিভিন্ন শ্রেনীপেশার নেতৃবৃন্দ ও উপজেলার বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধানদের সাথে ডেঙ্গু প্রতিরোধ,মশক নিধন ও পরিস্কার পরিছন্নতা বিষয়ে এক মত বিনিময় সভা আজ সকাল ১১টায় বেড়া পৌর কমিউনিটি সেন্টারে পাবনা জেলা প্রশাসক মো.কবীর মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন,বেড়া উপজেলা পরিশদের চেয়ারম্যান মো.আব্দুল কাদের,বেড়া পৌরসভার মেয়র আব্দুল বাতেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকী,বেড়া সার্কেল জিল্লুর রহমান প্রমূখ।


এবিএন/নির্মল সরকার/জসিম/তোহা                          

 

এই বিভাগের আরো সংবাদ