আজকের শিরোনাম :

মাদারীপুরে এক ছাত্রীকে ধর্ষণ : ধর্ষক গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ আগস্ট ২০১৯, ১৯:২১

মাদারীপুর সদর উপজেলার হাজরাপুর গ্রামে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গতকাল শুক্রবার রাত ৯টার দিকে সদর মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। ধর্ষণের ঘটনায় ধর্ষক সাকিব বেপারী (১৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার দুপুরে ধর্ষককে মাদারীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত সাকিবকে জেল হাজতে প্রেরণ করেন। ঐ ছাত্রী মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও হাসপাতাল  সূত্রে জানা গেছে, সদর উপজেলার উত্তর হাজরাপুর গ্রামে মাদ্রাসার সপ্তম শ্রেণিতে পড়া এক ছাত্রীকে পাশের পচ্চিম হাজরাপুর গ্রামের রজব বেপারীর ছেলে বখাটে সাকিব বেপারী বুধবার বিকেলে মাদ্রাসা থেকে বাড়ী ফেরার পথে ঐ ছাত্রীকে জোর করে একটি অটো রিক্সায়  নিয়ে যায়। এবং রাতে মস্তফাপুর পর্বত বাগানের ভিতরে একটি নির্জন বাড়িতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বৃহস্পতিবার দুপুরে ঐ ছাত্রী বাড়ীতে এসে বিষয়টি পরিবারের সদস্যকে জানায়। ঐদিন রাতে এ ঘটনায় এলাকার লোকজন একটি শালিস বৈঠকে বসে মিমাংশার চেষ্টা করে। পরে শুক্রবার দুপুরে মাদারীপুর সদর হাসপাতালে মেয়েকে ভর্তি করা হয়।

এ ঘটনায় শুক্রবার রাত ৯টার দিকে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করে ধর্ষণের শি^কার ঐ ছাত্রীর বাবা। ধর্ষণের ঘটনায় ধর্ষক সাকিব বেপারী (১৮) কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে ধর্ষককে মাদারীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালতের বিচারক মো. সাইদুর রহমান সাকিবকে জেল হাজতে প্রেরণ করেন। ঐ ছাত্রী মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ছাত্রীর বাবা বলেন, আমার মেয়েকে ধর্ষণের ঘটনায় গ্রামের শালিসরা মিমাংসা করার চেষ্টা করেছিল কিন্তু ছেলের পরিবারের কেউ তাতে রাজি হয়নি। পরে শুক্রবার দুপুরে মাদারীপুর সদর হাসপাতালে মেয়েকে ভর্তি করি। আমি আমার মেয়ের ধর্ষণকারীর কঠোর শাস্তির দাবি জানাই।                

মাদারীপুর সদর হাসপাতালের ডাক্তার অখিল সরকার বলেন, ধর্ষণের বিষয় নিয়ে একটি মেয়ে হাসপাতালে ভর্তি আছে। আমরা গাইনী ডাক্তার দিয়ে মেডিকেল চেকআপ করেছি। আলামত সংগ্রহ করা হয়েছে। মেয়েটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল ) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, মাদ্রাসার ছাত্রীকে সদর উপজেলার মস্তফাপুর পর্বত বাগানের ভিতরে একটি নির্জন বাড়িতে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। ধর্ষক সাকিব বেপারী (১৮) কে গ্রেফতার করা হয়েছে।


এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ