আজকের শিরোনাম :

নরসিংদীতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ : গ্রেপ্তার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ আগস্ট ২০১৯, ১৩:৩০

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী মিঠুন নিহত হয়েছে। এ ঘটনায় তার চার সহযোগীকে পিস্তল ও গুলিসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। 

গতকাল শুক্রবার দিবাগত ভোর রাতে মাধবদী শহরের টাঁটাপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত আওলাদ হোসেন মিঠুন মাধবদী থানার ওই মহল্লার জাকির হোসেনের ছেলে। 

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবদুল গাফ্ফার এ তথ্য নিশ্চিত করে জানান পুলিশের তালিকাভূক্ত চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী মিঠুনকে তার সহযোগী সোহেলসহ গতকাল শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের কাঞ্চন এলাকা থেকে আটক করা হয়। 

গতকাল শুক্রবার রাতে তার দেয়া তথ্যের ভিত্তিতে অস্ত্র উদ্ধার অভিযানের উদ্দেশ্যে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফার নেতৃত্বে টাঁটাপাড়া এলাকার প্রবাসী রফিকুল ইসলাম আঙ্গুরের বাউন্ডারি করা জমির কাছে পৌঁছলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা মিঠুনের অন্যান্য সহযোগীরা তাকে ছিনিয়ে নেয়ার জন্য ডিবি পুলিশের ওপর আতর্কিত হামলা চালায়। এ সময় পুলিশ পাল্টা গুলি ছুড়লে বেশ কয়েকজন পালিয়ে যায়। এতে ডিবি পুলিশের দুই সদস্যসহ আহত হয় সন্ত্রাসী মিঠুন। সহযোগী সন্ত্রাসীদের ছোড়া গুলিতে আহত মিঠুনকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ সময় হৃদয় মিয়া, মাইনুল ইসলাম, মেহেদি হাসানকে ২টি বিদেশী পিস্তল, ১টি পাইপগান ও ৯ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করতে সক্ষম হয় গোয়েন্দা পুলিশ। 

নিহত মিঠুনের মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, বিস্ফোরক ও মাদকের ডজন খানেক মামলা রয়েছে।

এই ঘটনায় মাধবদী থানায় পৃথক ৩টি মামলা দায়ের প্রক্রিয়াধীন।

এবিএন/সুমন রায়/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ