তিতাসে বখাটের লালশার শিকার শিশু আয়শা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ আগস্ট ২০১৯, ১৮:৫১

কুমিল্লার তিতাস ঊপজেলায় নানার বাড়িতে বেড়াতে এসে বখাটের লালশায় পড়েছে ৬ বছরের শিশু আয়শা। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার দুপুর আনুমানিক ১টার সময় উপজেলার কলাকান্দি ইউনিয়নের হাড়াইকান্দি গ্রামে।

ভিকটিম আয়শা মুরাদনগর উপজেলার দাররা ইউনিয়নের পুটিয়াছরি গ্রামের আনিছুর রহমানের মেয়ে। সে তার মা রুনা আক্তারের সাথে তিতাসে নানা মোজাম্মেলের বাড়িতে বেড়াতে আসছিল। ভিটিমের মা রুনা বলেন আয়শা আমার ছোট ভাইয়ের সাথে খেলতে ছিল এমন সময় হাড়াইকান্দি গ্রামের নাজির মিয়ার ছেলে মাসুম(২৫) পেয়ারা দিবে বলে আমার মেয়েেেক ডেকে নিয়ে বাড়ির পাশে দইনচা ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় আমার মেয়ের চিৎকার শুনে আমরা দৌড়ে গেলে মাসুম পালিয়ে যায়। সাথে সাথে আমি বিষয়টি বাহার চেয়ারম্যানকে জানালে তিনি হাসপতালে পাঠান। বর্তমানে আয়শা তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি আছে। এবিষয়ে বাহার চেয়ারম্যান বলেন আমি নিজে গিয়ে বাচ্চাটাকে দেখেছি এবং দ্রুত হাসপতিালে পাঠিয়ে ওসি সাহেবকে ফোন দিয়ে বিষয়টি জানাই এবং এঘটনার দৃষ্টান্ত মুলক শাস্তি চাই।

ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ্ইসলাম বলেন আমি বাহার চেয়ারম্যানের কাছ থেকে খবর পেয়ে হাসপতালে যাই এবং ভিকটিমের সাথে কথা বলেছি।খুব শীঘ্রই আসামিকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ