আজকের শিরোনাম :

লালপুরে নাগরিক কমিটির সভাকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০১৯, ১৬:৪৮

“ স্বাধীনতার ৪৯ বছরে এ এলাকায় কোন উন্নয়ন হয়নি, যারা এমপি হয়েছে শুধ লুটপাট করেছে। এ এলাকার মানুষকে শোষন করে তারা লক্ষ লক্ষ, কোটি কোটি টাকা লুটপাট করেছে। তাই এখন সময় হয়েছে আত্ম সমালোচনার মধ্য দিয়ে, আত্মশুদ্ধিতে বলীয়ান হয়ে দুর্নীতি ও লুটপাট মুক্ত জনপদ গড়ার।  

আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে নাটোরের লালপুর নাগরিক কমিটির আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি এ কথা বলেন।

তবে অনুষ্ঠানটি সকাল ১০টায় শুরু হওয়ার কথা থাকলেও শুরু হয় দুপুর ১২টার দিকে। পথিমধ্যে লালপুর ৬ রাস্তার মোড়ে সাংসদের নিকটে যাওয়ার চেষ্টাকালে খাইরুল ইসলাম নামে এক আওয়ামী লীগ কর্মীকে একই দলের সমর্থকরা মারপিট করেছে বলে জানা গেছে।

আহত খায়রুল ইসলামের ভাই আমিরুল ইসলাম জানান আমার ভাইকে রক্তাক্ত করেছে তার দোষ আওয়ামী লীগ করে, সে কেন তাঁতী লীগ করে না। সে কেন বাঘা পিছনে ঘুরে না। শহিদুল ইসলাম বকুল এমপি ভাইয়ের সামনে তাকে রক্তাক্ত করা হয়েছে তার দোষ শুধু একটাই এমপি সাহেবের সামনে জয় বাংলা শ্লোগান দেওয়া।

নাগরিক কমিটির আহবায়ক খায়রুল বাশার ভাদুর সভাপতিত্বে লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী, লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মুকুল, নাটোর জেলা পরিষদ সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মতিউর রহমান মতি, নাগরিক কমিটির যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াদুদ, নাটোর জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, লালপুর উপজেলা যুবলীগ সভাপতি ও বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু। 

প্রধান অতিথি বক্তব্যে আরো বলেন আওয়ামী লীগের নাম ধারণ করে অতীতে অনেকে লুটপাট করেছেন, ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। দুর্নীতি-লুটপাটের ইচ্ছে থাকলে আপনি আওয়ামী লীগের একজন নেতা বা কর্মী বলে পরিচয় দিতে পারবেন না। এখন আর এ সুযোগ কাউকে দেয়া হবে না। আওয়ামী লীগ করতে হলে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে করতে হবে।
         
এবিএন/মোয়াজ্জেম হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ