আজকের শিরোনাম :

পোরশায় যুবলীগের শোক সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০১৯, ১৩:৪৮

নওগাঁর পোরশা উপজেলার গাঙ্গুরিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ১৫ ও ২১ আগস্টে আহত এবং নিহতদের স্মরণে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল বুধবার সন্ধায় উপজেলার সারাইগাছী বাজার মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ প্রাঙ্গণে অনুষ্ঠিত সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম ও যুবলীগ নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক বিমান কুমার রায়। 

সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা শাখা যুবলীগের সভাপতি অ্যাড. খোদাদাত খাঁন পিটু।

গাঙ্গুরিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু হেনা মোস্তফা কামাল বাদল ও ওবাইদুল্লাহ শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল হক চৌধুরী, উপজেলা যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান খোকন, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক আবু হাফিজ, গাঙ্গুরিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু রাইহান, যুবলীগের বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সম্পাদকসহ স্থানীয় নেতাকর্মীবৃন্দ। 

এবিএন/ডিএম রাশেদ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ