আজকের শিরোনাম :

কাউনিয়ায় ভোটার তথ্য সংগ্রহকারীদের প্রশিক্ষণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ আগস্ট ২০১৯, ১৭:৫২

রংপুরের কাউনিয়ায় ভোটার তালিকা হালনাগাদ কাজের সুপারভাইজার ও তথ্য সংগ্রহকারীদের একদিনের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুরে উপজেলায় নির্বাচন কার্যালয়ের আয়োজনে কাউনিয়া বালিকা উচ্চ বিদ্যালয় হলরুমে প্রশিক্ষন কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি নির্বাচন কমিশন উপসচিব (শৃংখলা ও আপিল) মো: আশরাফুল ইসলাম।

কাউনিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা সুমিয়ারা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষন কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আঞ্চলিক নির্বাচন অফিসার জি.এম সাহাতাব উদ্দিন, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো: দেলোয়ার হোসেন প্রমুখ।

প্রধান অতিথি বলেন, ভোটার তালিকা হালনাগাদ জাতীয় কাজ। এতে কোন গাফলাতি বা অবহেলা চলবে না। তথ্য সংগ্রহকারীরা আগামী ২ সেপ্টেম্বর থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত তথ্য সংগ্রহ করবে এবং ২৫ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর ছবি তোলার কাজ চলবে। গত ২০০৪ সালের ১ জানুয়ারীর আগে যারা জন্ম গ্রহন করেছেন, তারা হালনাগাদ ভোটার তালিকায় অর্ন্তভুক্ত হতে পারবেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সুমিয়ারা পারভীন জানান, উপজেলার ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভায় প্রতিটি বাড়ি বাড়ি ঘুরে ভোটার তালিকা হালনাগাদ কাজের জন্য ১৯ জন সুপারভাইজার ও ৮৫ জন তথ্য সংগ্রহকারী নিয়োগ দেয়া হচ্ছে। আজ তারা প্রশিক্ষনে অংশ গ্রহন করেন।


এবিএন/মিজানুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ