আজকের শিরোনাম :

মাদারীপুরে ব্যবসায়ী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ আগস্ট ২০১৯, ১৭:৫২

মাদারীপুরর রাজর ব্যবসায়ী সোহল হাওলাদারকে হত্যার প্রতিবাদ ও প্রধান আসামি আগামীত যন জামিন না পায় এবং হত্যার সঠিক বিচারের দাবিতে আজ সোমবার দুপুরে ঘণ্টাব্যাপী জলা প্রশাসকর কার্যালয়র সামন মানববন্ধন ও বিক্ষাভ মিছিল কর এলাকাবাসী। 

পরে জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি প্রদান করে নিহত সোহেলের পরিবারে।

মানববন্ধনে নিহত সোহেলের পরিবার জানায় প্রায় তিন মাস আগ সোহেলকে কুপিয় হত্যা করলেও প্রধান আসামি জামিন থাকায় আমরা ভয়ের মধ্যে থাকি। প্রধান আসামি জামিনে থাকার প্রতিবাদ ও সোহেল হত্যার সঠিক বিচারের দাবিতে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে আমরা এই বিক্ষাভ ও মানববন্ধনের আয়াজন করছি। আমরা এই হত্যার দ্রুত বিচার চাই। এই কর্মসূচিতে নিহত সোহেলের পরিবার, আত্মীয়-স্বজন ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে অংশগ্রহণকারী নাসির হাওলাদার জানান অবিলম্বে হত্যার প্রধান আসামি বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলামকে গ্রফতার করে কঠোর শাস্তির ব্যবস্থা করা না হলে, আগামীতে এ রকম হত্যার ঘটনা ঘটতেই থাকবে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান মিয়া জানান নিহতের পরিবার মামলা করেছে। আসামি হাইকোর্ট থেকে জামিনে এসেছে। যদি পরবর্তীতে কোর্ট জামিন না দিলে আমরা আইনগত ব্যবস্থা নেব।

রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলামের সাথে দীর্ঘদিন ধরে একই এলাকার আবদুল খালেক হাওলাদারের ছেলে সোহেল হাওলাদারের বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ও তার লোকজন মিলে রাজৈরের মজুমদার বাজারের ব্রিজের কাছে গত ৯ মে সোহেল হাওলাদারকে একা পেয়ে কুপিয়ে হত্যা করে।

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ