শার্শা উপজেলার সরকারি কর্মকর্তার সাথে মত বিনিময় সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৯, ২০:০৭

শার্শা উপজেলার সরকারি কর্মকর্তার সাথে মত বিনিময় সভা যশোরের শার্শা উপজেলার সকল সরকারি কর্মকর্তাবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। আজ রবিবার(২৫/০৮/১৯ইং)তারিখ সকালে শার্শা উপজেলায় যুগ্মসচিব ড. আবু সালেহ্ মোস্তফা কামাল (ক. ও অ.) মহোদয়ের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সরকারের উন্নয়ন কর্মকান্ড সকল উপজেলায় সমন্বয় রাখার লক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। যুগ্মসচিব মহোদয়কে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পর তিনি উপজেলার সকল কর্মকর্তার সাথে পরিচিত হন এবং অফিসারদের মাধ্যমে উপজেলার সার্বিক সমস্যার কথা শোনে। যুগ্মসচিব মহোদয় উন্নয়নের গতি অব্যাহত রাখার জন্য কিছু পরামর্শও দেন।

 শার্শা উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাবৃন্দের কাজের সমন্বয় এবং শার্শা উপজেলার সার্বিক উন্নয়ন দেখে যুগ্মসচিব মহোদয় খুশি হয়েছেন। এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল,উপজেলা চেয়ারম্যান বীরমুক্তি যোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা ভূমি কমিশনার মৌসুমি জেরিন কান্তা,মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস,শার্শা প্রাণি সম্পদ অফিসার ডাঃ জয়দেব কুমার সিংহ,বেনাপোল কাস্টম সহকারী কমিশনার উত্তম চাকমাসহ উপজেলার সকল কর্মকর্তাবৃন্দ।

অন্যান্য যে সকল উন্নয়নের প্রয়োজনীয়তা রয়েছে সেগুলোর ব্যাপারে সরকারকে অবহিত করে যতটা সম্ভব সমাধানের চেষ্টা করবেন বলে তিনি জানান। যুগ্মসচিব মহোদয় উপস্থিত সবার সার্বিক মঙ্গল কামনা করে এবং ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।
 

এবিএন/ আয়ুব হোসেন পক্ষী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ