আজকের শিরোনাম :

ঢাকা থেকে নিখোঁজ শিশু সবুজের সন্ধান মিলল লক্ষ্মীপুরে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৯, ১৯:৫৫

প্রায় আড়াই মাস আগে রাজধানী ঢাকার মিরপুরে হারিয়ে যাওয়া শিশু জাহিদ হোসেন সবুজকে (১০) লক্ষ্মীপুরে ফিরে পেল তার বাবা-মা।

আজ রবিবার (২৫ আগস্ট) দুপুরে সদর উপজেলা সমাজসেবা কার্যালয়ে শিশুটিকে তার মা-বাবার নিকট হস্তান্তর করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. নুরুল ইসলাম পাটওয়ারী। লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক মোহাম্মদ আবদুল কাদের-এর নির্দেশে শিশুটিকে হস্তান্তর করা হয়।

জানা গেছে, শিশু সবুজ লক্ষ্মীপুর সদর উপজেলার রামগঞ্জ উপজেলার বাসিন্দা সিএনজি অটোরিকশা চালক কামাল হোসেনের ছেলে। ঢাকায় বাবা-মায়ের সঙ্গে থাকতো শিশুটি।

গত (৯ জুন) রাজধানীর মিরপুর থেকে হারিয়ে যায় শিশু সবুজ। পরে যাত্রীবাহী বাসে করে লক্ষ্মীপুর জেলা শহরে চলে আসে। রাস্তায় এক রাত কাটানোর পর স্থানীয়দের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে সদর থানা পুলিশ। নাম ঠিকানা বলতে পারে নি, তাই আদালতের নির্দেশে শিশুটিকে জেলা সরকারি শিশু পরিবারে রাখা হয়।

গত বৃহস্পতিবার (২২ জুলাই) শিশুটির বাবা-মা ও আত্মীয়-স্বজনের সন্ধান খুঁজে বের করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. নুরুল ইসলাম পাটওয়ারী। এরপর আদালতের নির্দেশে যথাযথ নিয়ম মেনে শিশুটিকে তার বাবা-মায়ের নিকট হস্তান্তর করা হয়।

এদিকে দীর্ঘ ২ মাস ১৬ দিন পর সন্তানকে খুঁজে পেয়ে আনন্দে আত্মহারা শিশু সবুজের বাবা-মা।


এবিএন/আবীর আকাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ