আজকের শিরোনাম :

আদিতমারীতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৯, ১৬:২৮

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী রবি বর্মনকে আটক করেছে পুলিশ। একই সময় স্ত্রী পূর্নিমা রানীর লাশও উদ্ধার করে পুলিশ। 

আজ রবিবার দুপুরে ওই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবদা গ্রামে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানান ১২/১৩ বছর আগে রবি বর্মনের সঙ্গে বিয়ে হয় একই উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের কৈমারী গ্রামের মৃত ধীরেন্দ্র নাথের মেয়ে পূর্ণিমার। বিয়ের পর তাদের সংসারে একটি ছেলে ও এক মেয়ের জন্ম হয়। 

গতকাল শনিবার বিকেলে ছেলে-মেয়ে দুষ্টুমী করলে তাদের শাসন করে বাজারে চলে যায় রবি বর্মন। রাতে বাড়ি ফিরে পুনরায় ছেলে মেয়েকে মারতে থাকেন রবি বর্মন। এ সময় পূর্ণিমা এগিয়ে গেলে তাকেও বেধড়ক মারপিট করেন। এক পর্যায়ে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ লুকিয়ে রাখার চেষ্টা করেন রবি।  

আজ রবিবার সকালে প্রতিবেশীরা বিষয়টি জানতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে হত্যার আলামত পেয়ে স্বামী রবি বর্মনকে আটক করে। 

এ ঘটনায় পূর্ণিমার বোন বাদী হয়ে আজ রবিবার দুপুরে আদিতমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় আটক স্বামী রবি বর্মনকে গ্রেফতার দেখায় থানা পুলিশ।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম জানান নিহতের ডান কানের নিচে আঘাতের চিহ্ন রয়েছে এবং নাকে মুখে রক্ত দেখে প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে। 

এবিএন/আসাদুজ্জামান সাজু/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ