বান্দরবানে মোটরসাইকেল দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৯, ১৫:৪১

বান্দরবান পৌর এলাকার বান্দরবান-রাঙ্গামাটি সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় এক পুলিশ সদস্যের মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

গতকাল শনিবার (২৪ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে বান্দরবান পৌর এলাকার তিন নাম্বার ওয়ার্ডের রোয়াংছড়ি বাস স্টেশন এলাকায় পৌরসভার পৌরসভার নির্মাণাধীন শিশুপাকের্র কাছে স্কাউট ভবনের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 

নিহত পুলিশ সদস্য হলেন ফেনী জেলা ছাগলনাইয়ার মো. জাহাঙ্গীর আলমের ছেলে ইমরান খান জনি সে বালাঘাটা পুলিশ লাইনের (আরআই) অফিসে কর্মরত ছিলেন ।

পুলিশ ও স্থানীয়রা জানান বান্দরবান পৌর এলাকার রাঙ্গামাটি-বান্দরবান সড়কের বান্দরবান পৌরসভার নির্মাণাধীন শিশুপার্কের কাছে স্কাউট ভবনের সামনে পূবালী বাস সার্ভিসের একটি বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে পুলিশ সদস্য ইমরান খান জনি গুরুতর আহত হয়। 

পুলিশ ও স্থানীয়রা তাদের তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়। পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দুইটার দিকে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম বলেন পুলিশ কনস্টেবল জনি গত রাতে বালাঘাটা পুলিশ লাইন থেকে বান্দরবান শহরে আসার পথে বাসের সাথে মোটরসাইকেল ধাক্কা লেগে আহত হওয়ার পর চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় নিহত হয়েছে। 

এ ঘটনায় বাসচালক মো. সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/মোহাম্মদ আব্দুর রহিম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ