আজকের শিরোনাম :

কাউখালীতে অবৈধভাবে স্কুল ম্যানেজিং কমিটি গঠন করার প্রতিবাদে বিক্ষোভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৯, ১৪:৫৬

পিরোজপুরের কাউখালী উপজেলার জোলাগাতী আদর্শ মুসলিম হাই স্কুলের ম্যানেজিং কমিটি গঠনতন্ত্র অনুযায়ী না করার অভিযোগ বিদ্যালয়ের ছাত্র অভিভাবক ও এলাকাবাসী আজ রবিবার সকালে শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সমাবেশে বক্তারা বলেন অবৈধ কমিটি বাতিল করে গঠনতন্ত্র অনুযায়ী পুনরায় কমিটি গঠন করার দাবি জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট। ছাত্র অভিভাবক চুন্নু তালুকদার তার বক্তবব্যে বলেন আমাদেরকে আদৌ না জানিয়ে গোপানে কমিটি গঠন করা তাহা সম্পূর্ণ অবৈধ।  

এ সময় বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, সমাজ সেবক মোস্তাফিজুর রহমান আলো বিশ^াস,  নাসির উদ্দিন, জিয়া উদ্দিন, সমাবেশে সম্মতি প্রকাশ করে বক্তব্য রাখেন শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান সিকদার মো. দেলোয়ার হোসেন।
সমাবেশ শেষে কমিটি বাতিলের দাবিতে ইউনিয়ন পরিষদ সম্মূখ থেকে একটি মিছিল বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেকে জোলাগাতী মুসলিম আদর্শ হাইস্কুলের সম্মূখে গিয়ে শেষ হয়।

এ ব্যাপারে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি হেমায়েত উদ্দিন তালুকদার জানান গঠনতন্ত্র অনুয়ায়ী ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে। তাদের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

এবিএন/সৈয়দ বশির আহম্মেদ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ