আজকের শিরোনাম :

ময়মনসিংহে কাশেম হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মে ২০১৮, ১৮:৫৩

ময়মনসিংহ, ০৮ মে, এবিনিউজ: ময়মনসিংহে চাঞ্চল্যকর কাশেম হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। ময়মনসিংহ সদর উপজেলার জয়বাংলা বাজারে চরভবানীপুরের স্থানীয় যুবলীগ নেতা আবুল কাশেম হত্যা মামলার প্রধান আসামী মীর রবিন (২২) কে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

এ হত্যাকান্ডে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের  নির্দেশে কোতোয়ালী মডেল থানার সার্কেল অফিসার (অতিরিক্ত পুলিশ সুপার) আল আমিন ও ওসি মাহমুদুল ইসলামের দিক নির্দেশনায় এসআই মুস্তাফিজুর রহমান গতকাল সোমবার অভিযান পরিচালনা করে গোবিন্দ্রপুর ডিবচর থেকে ছদ্দবশে কাশেম হত্যা মামলার প্রধান আসামী রবিনকে গ্রেফতার করেন।

গত ২৯ মার্চ সিএনজি-পিকআপ দুর্ঘটনাকে কেন্দ্র করে চরভবানীপুরের স্থানীয় যুবলীগ নেতা আবুল কাশেম প্রতিবাদ করে। এ ঘটনায় বিক্ষুব্দরা আবুল কাশেমকে প্রকাশ্যে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়। ঘটনায় নিহতের ভাই আবুল কালাম বাদী হয়ে সিদ্দিক, আলমগীর, টিটু, মোজাম্মেল এবং সাদেকসহ ২৩ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

উলে¬খ্য, এ লোমহর্ষক ও চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটনে এর আগে অভিযান চালিয়ে আরো ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ আদালতে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃতদের মধ্যে ৩জন আদালতে ১৬৪ ধারা জবানবন্দী প্রদান করে হত্যাকান্ডের বর্ণনাসহ ঘাতকচক্রের নাম প্রকাশ এবং নিজেদের জড়িত থাকার তথ্য প্রদান করেছে।


এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ