আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে মাদক ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ আগস্ট ২০১৯, ১৭:০০

সিরাজগঞ্জ শহরাঞ্চলের বাসা বাড়ীর আশপাশ পরিস্কার-পরিচ্ছন্ন রাখি ও মাদকমুক্ত সমাজ গড়ি এই শ্লোগান সামনে রেখে মাদক ও ডেঙ্গু প্রতিরোধে আ’লীগের অঙ্গ সংঘঠন ছাত্রলীগ ও যুবলীগের সচেতনমূলক লিফলেট বিতরণ শুরু হয়েছে।

 আজ বৃহস্পতিবার দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে লিফলেট বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক ও ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা। পরে ডেঙ্গু ও মাদক প্রতিরোধে করণীয় সম্বলিত লিফলেট শহরের এস.এস রোড, ইবি রোড, নবদ্বীপপুল, কালিবাড়ী বাজার, পিটিআই মোড়, সরকারি কলেজ, চৌরাস্তা মোড়, মুজিব সড়ক সড়ক হয়ে বাজার স্টেশন এলাকায় এই লিফলেট বিতরণ করা হয়।

 লিফলেট বিতরণের পাশাপাশি শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন প্রকার সচেতনতামূলক বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদকসহ অনান্য নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাবেক নেতা আসাদুজ্জামান আসাদ, পৌর ছাত্রলীগের সভাপতি মতিউর রহমান মতিন, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল, সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ মুন্না, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুজিত সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সোহাগ, সাবেক প্রচার সম্পাদক এস এম আশিক ইমরান, সাবেক শিক্ষা ও বৃত্তি বিষয়ক সম্পাদক ইউসুফ দেওয়ান রাজু,

সদর উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শরীফুল ইসলাম, সাবেক ছাত্রনেতা সাচ্চু ম-ল, জিয়া বাবু, আরিফুল ইসলাম আরিফ, বিপ্লব সরকার, আনোয়ারুল কবির পলাশ,শঙ্খনীল দেব সুজন, সালমান, রাশেদুল ইসলাম রাশেদ প্রমুখ।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ