দুর্গাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা : আহত ১০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ আগস্ট ২০১৯, ১৫:০৬

নেত্রকোনার দুর্গাপুরে মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের ওপর হামলার ঘটনাকে কেন্দ্র করে গত মঙ্গলবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

উপজেলার বাকলজোড়া ইউনিয়নের শ্রীরামখিলা গ্রামে পারিবারিক ঘটনাকে কেন্দ্র করে শনিবার এ ঘটনা ঘটে। 

মামলা ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে শ্রীরামখিলা গ্রামে ওইদিন সকালে মসজিদের সামনে গরু বাধাঁকে কেন্দ্র করে দুগ্রুপের মাঝে তুমুল কথা কাটাকাটিঁ ও ঝগড়া হয়। 

এ ঘটনায় নিয়ে পরদিন সকালে বিষয়টি নিষ্পত্তির জন্য সকলকে নিয়ে বসলে মামলা বিবাদী একই গ্রামের মৃত ইমান হোসেনের দুই পুত্র মজিবুর রহমান ও হাবিবুর রহমান অকথ্য ভাষায় অন্যদের গালাগাল শুরু করে। এক পর্যায়ে পরিবারের বাকি সদস্যদের নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে মুক্তিযোদ্ধা আ. মালেকের পরিবারের ওপর হামলা চালায়। এতে মহিলাসহ ৫ জন্য গুরুতর আহত হয়। 

পরে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্ল্রেক্সে ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

পরবর্তীতে গত মঙ্গলবার রাতে শহীদ মগবুল হোসেনের পুত্র বীর মুক্তিযোদ্ধা আ. মালেক বাদী হয়ে মজিবুর রহমানসহ ৫ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি (ভার.) মীর মাহবুব জানান এ ঘটনায় দুই পক্ষই দুটি মামলা দায়ের করেছে। আমরা দ্রুতই মামলা দুটির সঠিক তদন্ত শেষে আসামিদের আইনের আওতায় আনবো। 

এবিএন/তোবারক হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ