রাঙ্গাবালীতে জেলে নৌকায় হামলায় আহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ আগস্ট ২০১৯, ১৩:২৫

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের টুঙ্গিবাড়ীয়া স্লুইস বাজার গ্রামের মো. রাহাত খানের জেলে নৌকার মাঝী আয়জদ্দিন ফকিরের ছেলে মো. মাহবুবকে পিটিয়ে আহত করে। 

স্থানীয় প্রতিনিধির পাঠানো তথ্যে জানা যায় রামনাবাদ নদীতে জাল ফেলা অবস্থায় গত সোমবার বিকেলে হঠাৎ জলদস্যু বাহিনীর প্রধান মো. রিসাদ বাহিনীর ৫ থেকে ৬ জন এর একটি দল এসে বাঁশের লাঠি, টর্চ লাইট ও হাতুরি দিয়ে অতর্কিত হামলা চালায় এবং তার মাথার উপরের বাম পাশের অংশে ফেটে যায়। অচেতন অবস্থায় তাকে তাৎক্ষণিকভাবে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। 

বর্তমানে তিনি গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩য় তলার ৪ নম্বর বেডে ভর্তি আছেন। যে জেলে বোর্ডে এসে হামলা চালিয়েছিল সেই বোর্ড এখন রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিয়ন্ত্রণে আটক অবস্থায় আছে। টলারে থকা মাছ বিক্রির নগদ ৯৪৫০ (নয় হাজর চারশত পঞ্চাশ) টাকা ও টাচ মোবাইল ফোন ১টি ও নরমাল মোবাইল নিয়ে যায়। 

এ ব্যাপরে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার প্রস্তুতি চলছে বলে জানান মাহবুব। 

এ ব্যাপারে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মনিরুল ইসলাম জানান মাহবুব নামে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত রোগী ৩য় তলায় ৪ নম্বর বেডে ভর্তি আছেন। হঠাৎ তার উপর ৫ থেকে ৬ জন লোক হামলা চালিয়ে জখম করে বলে জানা যায়।

এবিএন/মু. জিল্লুর রহমান জুয়েল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ