শরণখোলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ : মামলা দায়ের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০১৯, ১৭:৫০

বাগেরহাটের শরণখোলায় ১০ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটি একটি মাদ্রসার ৫ম শ্রেনীর ছাত্রী। এ ঘটনায় উত্তর খোন্তাকাটা রাশিদিয়া এবতেদায়ী মাদ্রাসার সুপার মাওলানা ইলিয়াছ জোমাদ্দার (৪৮) কে আসামী করে শিশুটির পিতা বাদী হয়ে ঘটনার  ১১ দিন পর গতকাল সোমবার রাতে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ।

পুলিশ ও স্বজনদের সুত্রে জানা যায়, গত ৮ আগস্ট বৃহস্পতিবার সকাল ৭ টায় উত্তর খোন্তাকাটা রাশিদিয়া (সতন্ত্র) এবতেদায়ী   মাদ্রাসার পঞ্চম শ্রেণীর জনৈক ছাত্রী মাওলানা ইলিয়াছ জোমাদ্দারের কাছে কোরআন শিক্ষার জন্য যায়। পড়া শেষ হলে লাইব্রেরী কক্ষে ডেকে নিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে ।

ঘটনাটি ফাঁস করলে খুন করা হবে বলে শিশুটিকে হুমকি দেন ওই সুপার। পরে রক্তাক্ত অবস্থায় বাড়ি গিয়ে মা হাওয়া বেগমকে ধর্ষণের ঘটনা খুলে বলার পর মান সম্মান রক্ষার্থে তাৎক্ষনিক স্থানীয় এক পল্লী চিকিৎসক দিয়ে মেয়ের প্রাথমিক চিকিৎসা করান। এতে রক্তক্ষরণ বন্ধ না হলে উন্নত চিকিৎসার জন্য মেয়েকে নিয়ে পার্শ্ববতী মোরেলগঞ্জ উপজেলার রাইসা ক্লিনিকেস চিকিৎসা করানো হয়।

শরণখোলা থানার (ওসি)  দিলিপ কুমার সরকার জানান, ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।
 

এবিএন/নজরুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ