আজকের শিরোনাম :

রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে নিহত সেনা সদস্যের দাফন সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ আগস্ট ২০১৯, ১৮:৫০

রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে নিহত সেনা সদস্য নাসিম আহমেদের(১৯) লাশ সোমবার বাদ আছর তার গ্রামের বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার তারাটী পূর্বপাড়ায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। গতকাল রবিবার সকাল ১০টায় রাঙামাটি রিজিয়নের রাজস্থলী আর্মি ক্যাম্প হতে ৪ কিলোমিটার দক্ষিনে পোয়াইতুমুখ নামক স্থানে পাহাড়ী সন্ত্রাসীদের গুলিবর্ষনে নিহত হন টহলরত সেনা সদস্য নাসিম আহমেদ(১৯)।

নাসিম দুই একদিনে মধ্যেই ছুটিতে বাড়ি আসার কথা ছিল। মোবাইল ফোনে গত শনিবার বিকালে কথা হয় বাবা মার সাথে। অতি আদরের ছেলের জন্য মা নাজমা বেগম কোরবানীর মাংস রেখে দেন। নাড়িছেড়া ধন বাড়ি ফিরলে আদর করে খাওয়াবেন সেই মাংস। কিন্তু বাড়ি ফেরা হলেও সে মাংস আর খাওয়া হলো না। মা বাবার সাথে কথা বলার একদিন পরই রোববার সকালে কর্মস্থলে কর্তব্যরত অবস্থায় সন্ত্রাসীদের গুলিতে প্রাণ হারাতে হয়েছে ঐ সেনা সদস্যের।

আজ সোমবার বিকাল পৌনে তিনটার দিকে সেনা সদস্য নাসিম আহামেদের(১৯) লাশ সেনাবাহিনীর গাড়িতে করে পৌছে তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার তারাটী পূর্বপাড়া গ্রামে। এসময় সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে উঠে। মা নাজমা বেগম আর বাবা বিল্লাল হোসেন সন্তানের লাশ দেখে বার বার মূর্ছা যাচ্ছিলেন। পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মুক্তাগাছার তারাটী পূর্বপাড়া গ্রামের কৃষক বিল্লাল হোসেনের এক মেয়ে দুই ছেলের মধ্যে সবার ছোট নাসিম আহমেদ ২০১৬ সালে মুক্তাগাছা রামকিশোর সরকারী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। ২০১৮ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে যোগদান করেন। এরপর গত রোজার ঈদে বাড়িতে ছুটি কাটিয়ে কর্মস্থল রাঙামাটি ক্যাম্পে যোগ দেন। রোববার সন্ত্রাসীদের গুলিতে নিহত হন। সোমবার বাদ আসর জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।


এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ