আজকের শিরোনাম :

আদিতমারীতে পুত্রবধূকে ধর্ষণের দায়ে শ্বশুর গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ আগস্ট ২০১৯, ১৭:০৮

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের দায়ে ইউনুস আলী (৪৫) নামে এক সৎ (সতাল) শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার দিনগত রাতে উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া শেখেরদীঘি গ্রামে নিজ বাড়ি থেকে তাকে হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। ইউনুস আলী ওই গ্রামের মৃত সহিদার রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রথম স্ত্রী থাকার পরেও এক ছেলে সন্তানসহ দ্বিতীয় স্ত্রীকে বিয়ে করেন কাঠমিস্ত্রী ইউনুস আলী। ৫/৬ মাস আগে সেই সতাল ছেলের বিয়ে দেন ইউনুস আলী। সতাল ছেলে কাজের সন্ধানে ঢাকায় অবস্থান করার পুত্রবধু ও স্ত্রীকে নিয়ে বাড়িতে থাকতেন ইউনুস। গতকাল রবিবার রাতে ঘুমন্ত পুত্রবধুর ঘরে কৌশলে প্রবেশ করে জোরপুর্বক ধর্ষন করে। পুত্রবধুর চিৎকারে স্থানীয়রা এসে ধর্ষক শ্বশুরকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় আজ সোমবার দুপুরে ধর্ষিতা ওই পুত্রবধু বাদি হয়ে ধর্ষক শ্বশুর ইউনুস আলীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় সোমবার তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় থানা পুলিশ। ধর্ষিতা পুত্রবধুকে ডাক্টারী পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ধর্ষিতা পুত্রবধু জানান, বিয়ের পর থেকে বেড়াতে যাওয়ার কথা বলে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে তাকে জোরপুর্বক ধর্ষন করে লম্পট শ্বশুর ইউনুস আলী। প্রতিবাদ করলে ছেলের সাথে সম্পর্ক ছিন্ন করার হুমকী দেন। রোববার রাতে তার ঘরে প্রবেশ করে জোরপুর্বক তাকে ধর্ষন করেন বলে দাবি করেন তিনি।

আদিতমারী থানারওসি (তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষিতার অভিযোগটি আমলে নিয়ে আটক ইউনুস আলীকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।
 

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ