দৃষ্টিনন্দন শ্রীমঙ্গলের টি হ্যাভেন রিসোর্ট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ আগস্ট ২০১৯, ১৬:২১

দেশের অন্যতম পর্যটন শহর শ্রীমঙ্গলে থাকার জন্য জায়গা খুঁজছেন?  পেতে চান একটি জুতসই ও নিরিবিলি মনের মতো পরিবেশ পরিবার-পরিজন নিয়ে অবকাশ যাপনের জন্য মনোমুগ্ধকর স্হান?  তাহলে আসতে পারেন শহরের কোলাহলমুক্ত নির্জন, নিরিবিলি ও শান্ত পরিবেশে অবস্হিত টি হ্যাভেন রিসোর্টে।

দৃস্টিনন্দন এ টি হ্যাভেন রিসোর্টটি শহর থেকে ৩ কিলোমিটার দুরে শ্রীমঙ্গল- ঢাকা মহাসড়কের পাশে উত্তরসুর এলাকায় অবস্হিত। এটি একটি অসাধারন রিসোর্ট পর্যটক ও অতিথিদের জন্য। তাছাড়া সাশ্রয়ী বাজেটে অত্যন্ত উন্নতমান ও সেবা প্রদানে সর্বদা আপোষহীন। এ রিসোর্টের আথিতেয়তায় আপনি হবেন মুগ্ধ।

অত্যাধুনিক লিফট সম্বলিত ৬ তলা ভবনটিতে রয়েছে ডাবল ডিলাক্স, টুইন ডিলাক্স, এক্সিকিউটিভ ডিলাক্স, এক্সিকিউটিভ স্যুট, বাংলো প্রভৃতি। পুরো ভবনটি শীতাতপ নিয়ন্ত্রিত। তাছাড়া ফ্রি ওয়াইফাই, কার পার্কিং, রেস্টুরেন্ট, সার্বক্ষনিক ট্রান্সপোর্ট সুবিধা, ডাক্তার ও গাইডের ব্যবস্হা রয়েছে। রয়েছে সার্বক্ষনিক খাবারের ব্যবস্হা। আপনি আপনার পছন্দমত অর্ডার করলে রিসোর্ট আপনার খাবার পরিবেশন করবে।

৬ তলায় রয়েছে একটি নান্দনিক মঞ্চ। যেখানে আপনার চাহিদা অনুযায়ী সাংস্কৃতিক অনুষ্টান, মণিপুরি নৃত্যসহ যে কোন আদিবাসী নৃত্য উপভোগ করতে পারবেন।

এ রিসোর্টে রয়েছে ১০০ আসন বিশিষ্ট ও সম্পুর্ন শীতাতপ নিয়ন্ত্রিত একটি কনফারেন্স রুম। যে কোন সভা,  সেমিনার, ওয়ার্কশপ, ট্রেনিং ও সম্মেলন করার জন্য একটি অত্যন্ত সুন্দর একটি কক্ষ।

পর্যটক ও অতিথিদের জন্য রয়েছে নান্দনিক ও অপুর্ব সৌন্দর্যমন্ডিত একটি সুইমিং পুল। পর্যটক, অতিথি ও দর্শনার্থীরা এটি ব্যবহার করতে পারেন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে।

নিঝুম, ঘুম, নির্ঝর, দখিনা, ক্যামেলিয়া, বৃস্টি, তরুছায়া, বাংলো কিংবা বাঁশ- বেতের ঘরে শুয়ে আপনি অবলোকন করতে পারেন নৈসর্গিক সৌন্দর্যের লীলাভুমি শ্রীমঙ্গলের অপার সৌন্দর্য।

 

এবিএন/আতাউর রহমান কাজল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ