নাসিরনগরে ভিজিএফের চাউল বিতরণে অনিয়ম দুর্নীতির অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০১৮, ২০:২৭

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া), ১৩ জুন, এবিনিউজ : জেলার নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হত দরিদ্রদের মাঝে সরকারী ভিজিএফের চাউল বিতরণে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অনিয়ম পাওয়া গেছে। সরেজমিন এলাকায় গিয়ে বিভিন্ন লোকজনের সাথে কথা বলে এর সত্যতা পাওয়া গেছে। আজ বুধবার দুপুর ১ ঘটিকার সময় গোকর্ণ ইউনিয়ন পরিষদে গিয়ে জেঠাগ্রামের নুর আহম্মদ, সূচীউড়ার শাহেদা বেগম, নূরপুরের বেগম বিবি, ডিঘরের অন্তর দাস, নূর পুর গ্রামের জালাল মোল্লা ও বাশার মোল্লা সহ আরো বেশ কয়েক জনের  চাউল মেপে ১০কেজির পরিবর্তে, সাড়ে ৭ কেজি, ৮ কেজি পাওয়া গেছে। জানা গেছে অত্র ইউনিয়নে এ বছর ৩ হাজার ২ শ ৭০ জন  ভিজিএফ কার্ডধারীর মাঝে চাউল বিতরণ করা হবে। 

এ বিষয়ে গোকর্ণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হাসান খাঁনের সাথে যোগাযোগ করলে তিনি চাউল কম দেওয়ার কথা অস্বীকার করে বলেন আমি ১০কেজি করে চাউল দিচ্ছি। এ বিষয়ে গোকর্ণ ইউনিয়নের নিয়োজিত ট্যাক অফিসার উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আজিজুল হকের সাথে মুঠোফোনে যোগাযোগ করে চাউল কম দেওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন যেহেতু বালতী দিয়ে দেওয়া হচ্ছে তাই একটু কম বেশী হতে পারে।

নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ পারভেজ মজুমদারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে গোকর্ণ ইউনিয়ন পরিষদের চাউল বিতরণে অনিয়ম দুর্নীতির কথা  জানালে তিনি সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদে কর্তব্যরত ট্যাক অফিসারের সাথে কথা বলার পরামর্শ দেন।

এবিএন/মোঃ আব্দুল হান্নান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ