লালমনিরহাটে প্রেম ঘটিত কারণে প্রেমিকের রহস্যজনক মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০১৯, ২০:১০

লালমনিরহাটে প্রেমিকার সাথে দেখা করার অপরাধে মারধরে অসুস্থ মাসুদ রানা সোহেল (২৯) নামে এক প্রেমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ রবিবার দুপুরে নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় সদর থানা পুলিশ। মৃত মাসুদ রানা সোহেল সদর পৌরসভার টেলিফোন ভবন এলাকার  আইয়ুব আলীর ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাসুদ রানা সোহেলের সাথে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক শহরের নর্থ বেঙ্গল মোড় এলাকার একটি মেয়ের। গত বৃহস্পতিবার বিকেলে প্রেমিকার ডাকে তার সাথে দেখা করতে যান সোহেল। বিষয়টি জানতে পেয়ে মেয়েটির পরিবারের লোকজন সোহেলকে আটক করে মারপিট করে ছেড়ে দেন। এরপর থেকে অসুস্থতা অনুভব করে বাড়িতেই অবস্থান করেন প্রেমিক সোহেল।

গতকাল শনিবার রাতে হঠাৎ বেশি অসুস্থ হলে তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নিলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় আজ রবিবার সকালে মারা গেলে সোহেলের মরদেহ বাড়িতে নেন স্বজনরা। খবর পেয়ে লালমনিরহাট সদর থানা পুলিশ রোববার দুপুরে বাড়ি থেকে সোহেলের মরদেহ উদ্ধার করে  লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

মৃত সোহেলের বাবা আইয়ুব আলী বলেন, মারপিটের কারনে সোহেল অসুস্থ হয়ে বুকে প্রচন্ড আঘাত পান এবং শনিবার রাতে নাকে মুখে রক্ত আসায় হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। তাকে হত্যা করা হয়েছে। বিচার দাবিতে থানায় লিখিত অভিযোগ দেয়া হবে।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে রিপোর্ট এলে মৃত্যুর কারন জানা যাবে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ