ফরিদপুরে সন্তানকে ফিরে পেতে পিতা-মাতার সাংবাদিক সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০১৯, ১৯:৫৯

নিখোঁজ সন্তান মিনহাজকে ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছে পিতা-মাতা ও স্বজনেরা। আজ রবিবার দুপুরে শহরের সুহৃদ সমাবেশের হল রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসানউজামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, নিখোঁজ মিনহাজের পিতা মো. বেলায়েত হোসেন ফেরদৌস, মাতা- রানু বেগম, চাচা ফারুকুজামান সিকদার। এ সময় পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে নিখোঁজ মিনহাজের পিতা বলেন, চলতি বছর সরকারি রাজেন্দ্র কলেজ থেকে এইচ এস সি পরীক্ষায় অংশ গ্রহণ করে। পরীক্ষার পর মিনহাজ বিশ্ববিদ্যালয় ভর্তির জন্য ঢাকার ইউসিসি কোর্চিং এর ফার্মগেট শাখায় ১১জুন তারিখে ভর্তি হয়। এবং ঢাকার পূর্ব রাজাবার তিন বন্ধুসহ একটি ফ্লাট বাসা ভাড়া নিয়ে কোচিং করে আসছিল।

 ১৬জুলাই মিনহাজের মোবাইলে ফোন দিলে সে রিসিভ না করায়, (অভিভাবক হিসাবে নিয়োজিত থাকা শুভর মা’র) নাম্বারে ফোন দিলে সে, জানায়, মিনহাজ সকালে ফরিদপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছে। তার পর থেকে মিনহাজকে আমরা আর খুঁজে পাচ্ছি না। এবিষয়ে আমি ঢাকা শেরেবাংলা থানায় ও ফরিদপুর কোতয়ালী থানায় দুটি জিডি করেছি। কিন্তু এখন পর্যন্ত আমি আমার ছেলেকে খুজে পাইনি। আমি আমার সন্তানকে ফিরে পেতে মাননীয় প্রধান মন্ত্রীর হস্থক্ষেপ কামনা করছি।

মিনহাজের মাতা রানু বেগম বলেন, আমার তিন সন্তানের মধ্যে সবার বড় মিনহাজ। অত্যান্ত মেধাবি জেলা স্কুল থেকে ৮ম শ্রেণীতে বিত্তি পেয়েছে, এস এস সি ও এইচ এস সিতেতে গোল্ডেন জিপিয়ে পেয়ে পাশ করেছে। ভাল বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য ঢাকা কোচিং এ ভর্তি করি। কোচিং এর ভর্তির পর থেকে নিয়মিত কোচি করে আসছিল।

হঠৎ ১৬ জুলাই থেকে আমি আমার ছেলের কোন সংবাদ পাইতেছিনা। আমাদের সকল আত্মীয়-স্বজনদের বাড়িতেও খোজ নিয়েছি, কোথাও মিনহাজের খবর পাতেছিনা। আর সেজন্য নিরুপায় হয়ে আপনাদের দারস্থ হয়েছি। আমি আমার ছেলেকে পিরে পেতে চাই। সংবাদ সম্মেলনে ফরিদপুরের কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
 

এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ