আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে কলেজ ছাত্রের মৃত্যু : হাসপাতালে ৫২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০১৯, ১৯:০৫

সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মেহেদী হাসান মীম তালুকদার (১৭) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সে কামারখন্দ উপজেলার হালুয়াকান্দি গ্রামের আমিনুল ইসলাম  ওরফে মন্নু তালুকদারের ছেলে ও স্থানীয় সরকারি হাজী কোরপ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার রাত ৮টা ১৫ মিনিটে তার মৃত্যু হয়। তার মৃত্যু নিয়ে কর্তব্যরত চিকিৎসক ও নার্সের অবহেলাকেই দায়ী করেছেন নিহতের স্বজনেরা।

ওই হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুল ইসলাম জানান, গত ১৪ আগস্ট ডেংগু জ¦রে আক্রান্ত হয়ে মেহেদী হাসান মীম হাসপাতালে ভর্তি হয় এবং চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ৮ টা ১৫ মিনিটে সে মারা যায়। এদিকে ওই হাসপাতালে তত্ত্বাবধায়ক ডাঃ রমেশ চন্দ্র সাহা বলেন, কলেজ ছাত্র মেহেদী ঢাকায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সিরাজগঞ্জে আসে এবং ১৪ আগষ্ট সকালের দিকে ওই হাসপাতালে ভর্তি হয়। যথানিয়মে তার চিকিৎসা দেয়া হয়েছিল।

এক্ষেত্রে চিকিৎসক ও নার্সদের কোন গাফলতি নেই। এছাড়া গত ২৪ ঘন্টায় ১৬ জন এই রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এ নিয়ে বর্তমানে হাসপাতালে ৫২ জন নারী পুরুষ রোগী ভর্তি রয়েছেন এবং তাদেরকে যথানিয়মে চিকিৎসা দেয়া হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ