আজকের শিরোনাম :

কুমিল্লায় বাস-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ৮

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০১৯, ১৮:৫৮ | আপডেট : ১৮ আগস্ট ২০১৯, ১৮:৫৯

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লালমাইয়ে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৮জন নিহত হয়েছে। আজ দুপুর ১ টার দিকে লালমাই উপজেলার জামতলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৭জন নিহত ও গুরুতর আহত ১জনকে ঢাকায় নেয়ার পথে দাউদকান্দি এলাকায় গেলে মারা যায়। গুরুতর আহত অটোরিকশা চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লালমাই হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ মোস্তফা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লাকসামগামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও লাকসাম থেকে কুমিল্লা গামী সিএনজি চালিত একটি অটোরিকশা লালমাই উপজেলার জামতলী এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকশায় থাকা ২ মহিলা ও ৩ পুরুষ সহ ৫জন নিহত। এ ঘটনায় আহত আরো দুই যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, কুমিল্লা নগরীর হোটেল ব্যবসায়ী ও জেলার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পশ্চিম ইউনিয়নের  ঘোড়াময়দান গ্রামের আবদুল জাব্বারের ছেলে জসিম উদ্দিন (৪৮), তার স্ত্রী শিরিন আক্তার (৪০) মা ছকিনা বেগম (৬৫), ছেলে শিপন (১৯), হৃদয় (১৬), রিপাত (৮), মেয়ে নিপু (১২) ও কাজের ছেলে একই উপজেলার করপাতি গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে সাইমুন (১৪)।

নিহতদের পরিচয় নিশ্চিত করেছেন নিহত জসিমের চাচাতো ভাই নাছির উদ্দিন। কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ নুরুল ইসলাম, জেলা হাইওয়ে পুলিশ সুপার মোঃ নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম ও লালমাই থানার ওসি বদরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিয়াউল চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ী দু'টিও উদ্ধার করে থানায় রাখা হয়েছে।


এবিএন/বারী উদ্দিন আহমেদ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ