আজকের শিরোনাম :

কাউনিয়ায় ইয়াবাসহ মাদ্রাসা শিক্ষক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০১৯, ১৮:৫১

রংপুরের কাউনিয়ায় পুলিশের জালে এবার ইয়াবাসহ ধরা পড়ল জাকির হোসেন সরকার ওরফে বুলেট (৪১) নামে এক মাদ্রসা শিক্ষক ।গতকাল শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার বিশ্বনাথ গ্রামে নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়।

আটক জাকির হোসেন বুলেট টেপামধুপুর আউয়ালিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার ইংরেজি প্রভাষক এবং মৃত আব্দুর জব্বারের ও নিলমা খরিদা সদরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহানারা বেগমের ছেলে।

কাউনিয়া থানার এসআই আতিকুর রহমান জানান, ওই মাদ্রাসা শিক্ষক নিজ বাড়ীতে মাদক সেবীদের নিয়ে মাদকদ্রব্য সেবন করছে। এমন তথ্যের ভিত্তিতে ওসি আজিজুল ইসলাম স্যার ও সঙ্গি ফোর্স অভিযান চালিয়ে বিশ্বনাথ গ্রামে নিজ বাড়ীতে তাকে আটক করে। এসময় তাঁর কাছ থেকে দুই পিচ ইয়াবা ও ইয়াবা সেবনের সরামঞ্জাম উদ্ধার করা হয়।

এসআই আতিকুর রহমান বলেন, পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে ওই মাদ্রাসা শিক্ষক নিজেই মাদক দ্রব্য সেবন করত। অন্যদের মাদক সেবনে উৎসাহিত ও সেবনে সহযোগিতা করত।

তথ্যের সত্যতা নিশ্চিত করে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল ইসলাম বলেন, আটক  ওই মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে রবিবার রংপুর আদালতে পাঠানো হয়েছে।

এদিকে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর টেপামধুপুর আউয়ালিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সৈয়দ এনামুল কবীর বলেন, তিনি এই মাত্র জানতে পারলেন। মাদ্রাসার প্রধানের সঙ্গে কথা বলে ওই শিক্ষককে সাময়ীক বরখাস্ত সহ তাঁর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।


এবিএন/মিজানুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ