সিরাজগঞ্জে ৩ দিন ধরে নিখোঁজ মা ও মেয়ে : স্বজনেরা হতাশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০১৯, ১৮:৪২

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর এলাকার চুনিয়াখালিপাড়া মহল্লার মা ও মেয়ে ৩ দিন ধরে নিখোঁজ হয়েছেন। ওই মহল্লার কাপড় ব্যবসায়ী আল মুবিন জনের স্ত্রী রুমকি পারভীন (২৬) ও একমাত্র মেয়ে জাহ্রা খাতুন (৪) বেড়াতে গিয়ে নিখোঁজ হয়। স্ত্রী ও মেয়েকে না পেয়ে ওই ব্যবসায়ী ও তার স্বজনেরা হতাশাগ্রস্থ হয়ে পড়েছেন। এ ব্যাপারে ওই ব্যবসায়ী শনিবার রাতে শাহজাদপুর থানায় একটি জিডি করেছেন।

তিনি জানান, গত বৃহস্পতিবার বিকেলে ঈদ উপলক্ষে শাহজাদপুর উপজেলার ভেরুয়াদহ গ্রামে খালার বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে তারা বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই তারা নিখোঁজ হয়। বহু খোজাখুজির পরও তাদের সন্ধ্যান এখনও মেলেনি। তবে নিখোঁজের ২ ঘন্টা পর বগুড়া থেকে বুলবুল তালুকদার নামের এক যুবক ফোন দিয়ে জানায়, রুমকি ও শিশু জাহ্রা তার হেফাজতে আছে। এরপর থেকে ওই ফোন নম্বর বন্ধ হয়ে গেছে।

ধারণা করা হচ্ছে, মোটা অংকের টাকা হাতিয়ে নিতে ওই অপরিচিত যুবক তার স্ত্রী ও মেয়েকে অপহরণ করা হয়েছে। এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান, নিখোঁজ মা ও মেয়েকে উদ্ধারের চেষ্টা চলছে। ২/১ দিনের মধ্যেই তাদের উদ্ধার করা সম্ভব হবে। তবে তারা উদ্ধার হলে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি উল্লেখ করেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ