নৌকার মনোনয়ন প্রত্যাশী মমতাজ হোসেন চৌধুরী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০১৮, ১৬:২০

মদন (নেত্রকোনা), ১৩ জুন, এবিনিউজ : আগামী জাতীয় একাদশ সংসদ নির্বাচনে নেত্রকোনা ৪ আসন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মমতাজ হোসেন চৌধুরী। মমতাজ হোসেন চৌধুরী এর আগে ১৯৬৯ সালে সাবেক ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ছিলেন, এরায় লাইন্স (নির্বাহী)এয়ারপোর্ট ম্যানেজার,জেদ্দা সাবেক বিমান কর্মকর্তা,ফ্রেন্স অব বাংলাদেশের  জেদ্দা আওয়ামী লীগের সভাপতি,সদস্য হজ্ব কমিটি সৌদি আরবসহ দেশে বিদেশে আওয়ামী লীগ কর্মী হিসেবে বিভিন্ন দায়িত্ব পালন করেন। 

নির্বাচনের প্রতিদ্বন্ধিতা করার পূর্ব প্রস্তুতি হিসেবে তিনি দীর্ঘদিন ধরে নির্বাচনী এলাকা মদন,মোহনগঞ্জ ও খালিয়াজুরীর বিভিন্ন গ্রামে আগাম নির্বাচন গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
মমতাজ হোসেন চৌধূরী দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় এবং বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক,ইফতার পার্টিতে যোগদান করতে বিভিন্ন গ্রামে যাচ্ছেন এবং আগামী সংসদ নির্বাচে নৌকা প্রতীকের জন্য ভোট প্রার্থনা করছেন। ওই সময় তিনি সাধারণ ভোটারদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোওয়া কামনা করেন এবং আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তোলে ধরেন।  

নির্বাচন নিয়ে মমতাজ হোসেন চৌধুরী বলেন,জননেত্রী শেখ হাসিনা যদি নেত্রকোনা -৪ (মদন,মোহনগঞ্জ ও খালিয়াজুরী) আসন থেকে আমাকে দলীয় মনোনয়ন দেন তবে নিজের বিজয় সুনিশ্চিত করতে পারবো। বাংলাদেশ আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেত-কর্মীরা নির্বাচনী এলাকায় আমার সঙ্গে সক্রিয়ভাবে কাজ করবেন।

এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ