আজকের শিরোনাম :

কটিয়াদীতে ট্রাকের ধাক্কায় অটোরিকসা চালকসহ নিহত ৩, আহত ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০১৯, ১৭:৪১

কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকসার চালকসহ তিনজন নিহত হয়েছে। নিহতরা হলেন করিমগঞ্জের নিয়ামতপুর এলাকার অটোরিকসাচালক জাহিদ (৩১), ইটনার নোয়ানগর গ্রামের বাসিন্দা অটোরিকসার যাত্রী তোফাজ্জল (৩১) ও ফারুক (১৮)। 

এ ঘটনায় গুরুতর আহত চার যাত্রীকে কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ-ভৈরব সড়কের কটিয়াদীর আছমিতা এলাকায় এ র্দুঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ঘটনার সময় কিশোরগঞ্জ থেকে ভৈরবগামী সিএনজি চালিত অটোরিকসাকে বিপরীত দিকে থেকে আসা মালবাহী ট্রাক ধাক্কা দেয়। এতে অটোরিকসাটি ছিঁটকে পড়ে। অটোরিকসায় থাকায় চালকসহ আরো ছয়যাত্রী গুরুতর আহত হয়। 

এদের মধ্যে চালক জাহিদ, তোফাজ্জাল ও ওমর ফারুককে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তিনজনকেই মৃত ঘোষণা করেন। গুরুতর আহত চারজনকে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন, ইটনা উপজেলার বাসিন্দা সিরাজ উল্লাহ (৫০), কাদির (৩০) ও পরিমল (২২)। 

কটিয়াদী হাইওয়ে ফাড়ির ইনচার্জ নাসিরউদ্দিন মজুমদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, র্দুঘটনায় জড়িত ট্রাকটিকে আটক করা হয়েছে বলে তিনি জানান। 

এবিএন/শাফায়েতুল ইসলাম/জসিম/নির্মল

এই বিভাগের আরো সংবাদ