আজকের শিরোনাম :

বেড়ায় যথাযথ মর্যাদায় পালিত জাতীয় শোক দিবস

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০১৯, ১৭:২৫

১৫ আগষ্ট বিনম্র শ্রদ্ধায় বাঙালী জাতি পালন করছে জাতীয় শোক দিবস,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী। বেড়া উপজেলা প্রসাশন, বেড়া উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,বেসরকারী সংস্থা ও বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জাতীয় শোক দিবস উপলক্ষে দিন ব্যাপী পৃথক পৃথক কর্মসূচী পালন করে। 

স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, পাবনা-১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শামসুল হক টুকু,বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের,বেড়া উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকী সহ পরিষদের কর্মকর্তা,মুক্তিযোদ্ধা,শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ছাত্র ছাত্রী,সাংবাদিক,বিভিন্ন পেশাজীবি ও স্থানীয় নেতৃবৃন্দরা সকালে বেড়া উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন (অর্ধনমিত),বঙ্গবন্ধুর ছবিতে পুষ্পস্তবক অর্পন,আলোচনা সভা ও শোক র‌্যালী বের করেন।

হাটুরিয়া নাকালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী নুর ইসলাম ও সাধারন সম্পাদক মো.ওসমান গনির নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত উত্তোলন,আলোচনা সভা ও মিলাদ মহফিল অনুষ্ঠিত হয়। 

এবিএন/নির্মল সরকার/জসিম/নির্মল

এই বিভাগের আরো সংবাদ