কুষ্টিয়ায় ৫দিনেও সন্ধান মেলেনি অপহৃত স্কুল ছাত্রের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০১৮, ১৫:৪৫

কুষ্টিয়া, ১৩ জুন, এবিনিউজ : কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্র দেব দত্ত (৯) অপহরণে ৫ দিনেও এখনো কোনো খোঁজ মিলেনি। এ নিয়ে পরিবারসহ এলাকার মানুষের মধ্যে চরম আতঙ্ক সৃষ্টি হয়েছে।

অপহৃত স্কুলছাত্র দেব দত্ত মিরপুর উপজেলার চিথলিয়া ইউনিয়নের চিথলিয়া গ্রামের পবিত্র দত্তের ছেলে। পবিত্র দত্ত মিরপুরের বড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ মিরপুর উপজেলা শাখার যুগ্ম সম্পাদক।

এদিকে আজ বুধবার কুষ্টিয়া শহরের গোপীনাথ জিউর মন্দির প্রাঙ্গনের সামনে দেব দত্তের উদ্ধারের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সকাল ১০টায় বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, কুষ্টিয়া জজ কোর্টের পিপি এ্যাড. অনুপ কুমার নন্দী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি নরেন্দ্র নাথ সাহা, সহ-সভাপতি বিজয় কেজরীওয়ালা, সাধারন সম্পাদক জয়দেব বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি এ্যাড সুধীর কুমার শর্মা, সদর উপজেলা সহ-সভাপতি তুহিন চাকী, সাধারন সম্পাদক কিশোর কুমার ঘোষ জগত প্রমুখ। মানববন্ধনে সংগঠন ও বিভিন্ন মন্দিরের  নেতৃবৃন্দ, আত্মীয়-স্বজনসহ নানা শ্রেণী পেশার দুই শাতাধিক মানুষ অংশ গ্রহণ করেন।

এ সময় বক্তারা আল্টিমেটাম দিয়ে বলেন, আগামী তিনদিনের মধ্যে অপহৃত স্কুল ছাত্রকে উদ্ধার করতে হবে প্রশাসনকে। নতুবা কঠোর কর্মসূচী পালন করা হবে। কুষ্টিয়ায় কেন বারবার সংখ্যালঘু স¤প্রদায়ের পরিবারের উপর কাল মেঘ নেমে আসছে। এর আগে সদর উপজেলার হরিণারায়নপুর গ্রামের কলেজ ছাত্র সাগর সাহাকে অপহরন করে হত্যা করা হয়। ঐ ঘটনার পুনরাবৃত্তি যেন পুনরায় না ঘটে। আর যেন কোন মায়ের কোল খালি না হয়। প্রশাসনকে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে তৎপর থাকতে হবে।

অপহৃত স্কুল ছাত্রের বাবা পবিত্র দত্ত জানান, গত (০৮ জুন) শনিবার সকাল সাড়ে ৭টার দিকে দেব প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর স্থানীয়দের কাছ থেকে জানতে পারি দুইজন মোটরসাইকেল আরোহী রাস্তা থেকে দেবকে তুলে নিয়ে যায়। এরপর ঐদিন বিকেলে আমার ফোনে অপহরনকারীরা ফোন করে অর্ধকোটি টাকা মুক্তপণ দাবি করে। তারপর থেকে ঐ ফোন নম্বর বন্ধ, আমার ছেলের ও কোন খোঁজ পাইনি। এ সময় তিনি প্রশাসনের সু-দৃষ্টি কামরা করে তার ছেলেকে ফেরত চান।

এদিকে সরজমিনে বাড়িতে গিয়ে দেখা গেছে মা প্রতিমা দত্ত ছেলের শোকে বাববার মুর্ছা যাচ্ছেন। কান্না যেন তার থামছে না। কান্না জড়িত কন্ঠে তিনি বলেন, পাঁচদিন পেরিয়ে গেছে তাও আমার বাবু সোনার খোঁজ পাইনি। আমার ছেলেটা কি অবস্থায় আছে তাও জানি না। আমি আমার ছেলেকে ফেরত চাই।

মিরপুর থানার (ওসি) রফিকুল ইসলাম বলেন, অপহৃত শিশুটিকে উদ্ধারে পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।

 এবিএন/এ.এইচ.এম.আরিফ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ