আজকের শিরোনাম :

ফুলবাড়ীতে ধর্ষণ ও অপহরণের দায়ে যুবক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০১৯, ১১:৪৩

ফুলবাড়ীতে ধর্ষণ ও অপহরণের দায়ে আরিফুল ইসলাম নামে এক যুবককে অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ গ্রেফতার করেছে। 

ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউপির লালপুর গ্রামের আব্দুল কাদের এর কন্যা মোছা. কাকলী আক্তারকে খয়েরবাড়ী ইউপির অ¤্রবাড়ী খিয়ারপাড়া গ্রামের আফজাল হোসেন এর পুত্র মো. আরিফুল ইসলাম গত ২ মাস পূর্বে বাড়ী থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকায় নিয়ে যায়। গত ১১ আগষ্ট তারা দুজনে গ্রামে আসলে আব্দুল কাদের গত ১৩ আগষ্ট ফুলবাড়ী থানায় অপহরণের অভিযোগ করলে ফুলবাড়ী থানার পুলিশ দুজনকেই আটক করে থানায় আনেন। 

এ ব্যাপারে ফুলবাড়ী থানায় মোছা. কাকলী আক্তার এর পিতা আব্দুল কাদের বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং- ১০, তারিখ ১৪/০৮/২০১৯, ধারা নারী ও শিশু নির্যাতন ৭ এর ৯/১। 

ধর্ষণ ও অপহরণের বিষয়ে মোছা. কাকুলী আক্তারকে জিজ্ঞাসা করলে তিনি সাংবাদিককে জানান আমাকে ২ মাস পূর্বে আরিফুল ইসলাম ঢাকায় নিয়ে যায়। সেখানে যাওয়ার পর আমি অসুস্থ ছিলাম সে আমার চিকিৎসা করেছে। আমাকে কোন ধর্ষণ করে নি। প্রেমের টানে আমি তার কাছে গিয়েছি। তবে তার স্ত্রী ও দুটি সন্তান আছে তা আমি জানতাম না। আমি তার সাথে সংসার করতে চাই। 

এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুল ইসলাম এর সাথে কথা বললে তিনি জানান মেয়ের পিতা বাদী হয়ে মামলা করেছে এতে আমাদের করার কিছু নাই। তবে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে, আইনের উর্ধ্বে কেউ না। 

এবিএন/মো. আফজাল হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ