কাউনিয়ায় স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যা : স্বামী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০১৯, ১১:১৯

রংপুরের কাউনিয়ায় স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে ঘাতক স্বামী মো. হুমায়ন কবীরকে গ্রেফতার করেছে পুলিশ। 

গত মঙ্গলবার রাতে ৭টার দিকে তিস্তা সড়ক সেতু এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি উপজেলার সদরা তালুক গ্রামের আনিছুর রহমানের ছেলে। 

মামলার বরাত দিয়ে এসআই আজমল হোসেনের ভাষ্য, পীরগাছার কান্দিনা গ্রামের ছফস উদ্দিনের মেয়ে হাসিনা বেগমের সঙ্গে প্রায় চার বছর পূর্বে আনিছুর রহমানের ছেলে হুমায়ন কবীরের বিয়ে হয়। বিয়ের পর স্ত্রী হাসিনা বেগম বক্ষব্যাধি রোগে আক্রান্ত হয়। তাঁর চিকিৎসায় অর্থ ব্যয় হবে বলে স্বামী হুমায়ন কবীর ও শ্বশুর, শাশুড়ি হাসিনাকে প্রায় মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করত। 

গত ১৮ ফেব্রুয়ারি স্ত্রী হাসিনা নিজ ঘরে ঘুমিয়ে পড়লে রাত আড়াইটার দিকে স্বামী হুমায়ন কবীর পিতা আনিছুর, মাতা সুফিয়া বেগমের সহযোগিতায় হাসিনাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে দড়িতে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যার প্রচারণা চালায়। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

এ ব্যাপারে প্রাথমিকভাবে একটি ইউডি মামলা হয়। সম্প্রতি ময়না তদন্তের রিপোর্ট থানায় আসে। রিপোর্টে হাসিনা আত্মহত্যা করেনি তাঁকে হত্যা করা হয়েছে। 

তথ্যের সত্যতা নিশ্চিত করে কাউনিয়া থানার ওসি আজিজুল ইসলাম বলেন এ ব্যাপারে গত মঙ্গলবার রাতে নিহতের ভাই ফুলমন বাদশা বাদী হয়ে ঘাতক হুমায়ন কবীরসহ চারজনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেছে। 

ওসি বলেন ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর পরই ঘাতক হুমায়ন কবীরকে গ্রেফতার করে গতকাল বুধবার আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এবিএন/মিজানুর রহমান/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ