আজকের শিরোনাম :

কুড়িগ্রামে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০১৯, ১৭:২৫

একই সাথে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে রুবেল (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী এক শিশুর মা বাদী হয়ে অভিযুক্ত রুবেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। 

পুলিশ ও মামলার এজাহার সুত্রে জানা যায়, মামলার বাদী ও ভুক্তভোগী এক শিশুর মা কুড়িগ্রাম সদর উপজেলার হলোখানা ইউনিয়নের স্বামীর বাড়ি থেকে তার ৮ বছরের কন্যা শিশুসহ একই উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নে তার বাবার বাড়িতে বেড়াতে যান। মঙ্গলবার সন্ধ্যায় তার বাবার বাড়ি সংলগ্ন প্রতিবেশি হোসেন আলীর পুত্র রুবেল তার ৮ বছরের কন্যা শিশু ও ৭ বছরের ভাতিজিকে ফুসলিয়ে তার নিজ বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। 

এসময় দুই শিশু কন্যার অভিভাবকরা তাদের খোঁজাখুঁজি করলে অভিযুক্ত রুবেলের ঘরের দরজা ভেতর থেকে বন্ধ পায়। ডাকাডাকির পর রুবেল দরজা খুলে দিলে রুবেলের ঘরে ওই দুই শিশু কন্যাকে বস্ত্রহীন অবস্থায় উদ্ধার করা হয়। এসময় রুবেল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পরিবারের সদস্যরা তাকে আটক করে। পরে রাত ১০টার দিকে পুলিশের কাছে হস্তান্তর করে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইন চার্জ (ওসি তদন্ত) মো. রাজু সরকার জানান, অভিযুক্ত কিশোর রুবেলের বিরুদ্ধে মামলা হেেয়ছে। তাকে আদালতে পাঠানো হয়েছে। ঘটনার শিকার দুই শিশু কন্যার স্বাস্থ্য পরীক্ষার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ