আজকের শিরোনাম :

ফতুল্লায় প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০১৯, ১৬:৫১

ফতুল্লার কুতুবপুরে জুয়েল খন্দকার (৪০) নামে এক আবুধাবি প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরের দিকে কুতুবপুরের নয়ামাটি এলাকা থেকে ফতুল্লা মডেল থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে। নিহত জুয়েল খন্দকার ফতুল্লার পাগলা নয়মাটি কুতুবপুরের মুসলিম পাড়া স্বপন জুয়েলের বাড়ির তৃতীয় তলার বাড়ির নিচতলার ভাড়াটিয়া। সে মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি থানার জয়নগর গ্রামের শাহিন খন্দকারের ছেলে। তিনি গত দু’মাস আগে আবুধাবি থেকে ছুটিতে দেশে আসেন। 

স্থানীয় সূত্র জানায়, জুয়েল খন্দকার স্ত্রী মণি বেগম এবং এক ছেলে ও এক মেয়ে নিয়ে কুতুবপুরের মুসলিম পাড়া এলাকার স্বপন জুয়েলের তৃতীয় তলার নিচতলার ফ্ল্যাটে ভাড়ায় বসবাস করতো। স্ত্রীর সাথে তার পারিবারিক কলহ চলছিলো। সে কলহের জের ধরে সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে তারা ধারণা করছেন। স্ত্রী মণি বেগমের দাবি, গতকাল মঙ্গলবার দুপুরে তিনি চিতাশাল বাজার করতে যান। বাজার থেকে ফিরে এসে দেখেন তার স্বামী জুয়েল খন্দকারের মৃতদেহ ফ্যানের সাথে ঝুলছে। 

ফতুল্লা থানা পুলিশের অফিসার-ইন-চার্জ মো. আসলাম হোসেন জানান, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা নেয়া হয়েছে।

 

এবিএন/নাসির উদ্দীন আহমেদ/জসিম/বিদ্যুৎ

এই বিভাগের আরো সংবাদ