আজকের শিরোনাম :

সিদ্ধিরগঞ্জে পিস্তল ও ইয়াবাসহ সন্ত্রাসী কুট্টি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০১৯, ১৬:৪৯

র‌্যাব-১১ এর তালিকাভুক্ত আসামি ও সিদ্ধিরগঞ্জে মাদকের ডিলার ও প্রায় ডজন খানেক মামলার পলাতক আসামি আনোয়ার হোসেন কুট্টিকে (৩৬) গ্রেফতার করেছে র‌্যাব। তার বাড়িতে অভিযান চালিয়ে ২শ’ পিস ইয়াবা ও ১টি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। 

গতকাল মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানায়, গত সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জের অজিবপুরস্থ কোনাপাড়া রেললাইন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, প্রায় ১৫ বছর ধরে সে মাদক ব্যবসার সাথে জড়িত। 

নিবিড় জিজ্ঞাসাবাদে সে আরো স্বীকার করে যে, সোনারগাঁ থানাধীন নানাখি এলাকায় তার একটি গোপন বাড়ি রয়েছে। সেখানে সে অবৈধ মাদকদ্রব্য মজুদ রাখে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রেফতারকৃত কুট্টিকে নিয়ে রাত আনুমানিক ১১ টার দিকে নারায়ণঞ্জের সোনারগাঁ থানাধীন নানাখি গ্রামে তার বাড়িতে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা ও ২ রাউন্ড গুলিভর্তি ম্যাগাজিনসহ ১টি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃত আনোয়ার হোসেন কুট্টিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে প্রায় ১৫ বছরের অধিক সময় ধরে অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত। প্রথম দিকে হেরোইন বিক্রি করলেও পরে পাইকারী হারে ইয়াবা বিক্রি করত। কক্সবাজার থেকে ইয়াবার চালান এনে সিদ্ধিরগঞ্জ ও আশেপাশের এলাকায় খুচরা মাদক বিক্রেতাদের ইয়াবা সরবরাহ করত। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ১টি খুন ও ৮ টি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা হয়েছে।

 

এবিএন/নাসির উদ্দীন আহমেদ/জসিম/বিদ্যুৎ

এই বিভাগের আরো সংবাদ