আজকের শিরোনাম :

পাইকগাছায় মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০১৯, ১৫:২৮

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। আর সেই ঈদের দিনেই আনন্দ করতে গিয়ে খুলনার পাইকগাছায় আকালে প্রাণ গেল এক যুবকের। মারাত্মক আহত হয়েছে তিনজন। নিহতের পরিবারে চলছে শোকের মাতম। ম্লান হলো ঈদের সকল আয়োজন। 

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ঈদের দিন সোমবার বেলা সাড়ে এগারোটার দিকে জেলার পাইকগাছা উপজেলার লক্ষীখোলা এলাকা থেকে একদল যুবক ৩/৪টি মোটর সাইকেল দ্রুতগতিতে চালিয়ে উপজেলা সদরের দিকে আসছিল। পথিমধ্যে শিববাটি ব্রিজ সংলগ্ন এলাকায় পৌছালে একটি গাড়ী বাকী গাড়ীগুলিকে ওভারটেক করে অন্য একটি রাস্তার দিকে ঘুরানোর সময় অন্য একটি মোটর গাড়ীর সাথে সংঘর্ষ হয়। এ সময় গাড়ী চালকসহ অন্যরা গাড়ী থেকে ছিটকে পড়ে রাস্তার উপর। স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তবরত চিকিৎসক ডা. প্রশান্ত কুমার মন্ডল উপজেলার লক্ষীখোলা গ্রামের মান্নান মোল্যার ছেলে সায়েক (১৬) কে মৃত ঘোষনা করেন। 

আহতরা হলো লক্ষীখোলা গ্রামের মুজিবর রহমানের ছেলে আকাশ (১৬), একই এলাকার মান্নান এর ছেলে নাহিদ (১৬) ও ঠাকুরন বাড়ী চক গ্রামের সুধীর মন্ডলের ছেলে শংকর মন্ডল (৪৫)। এদের মধ্যে আকাশ ও শংকরের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নীতিশ চন্দ্র গোলদার জানিয়েছেন। 

এদিকে খবর পেয়ে থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে এবং নিহতের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। থানার ওসি মো. এমদাদুল হক শেখ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। 

এবিএন/তৃপ্তি রঞ্জন সেন/জসিম/নির্মল

এই বিভাগের আরো সংবাদ