আজকের শিরোনাম :

ঘিওরে ট্রাক খাদে পড়ে দুই গরু ব্যবসায়ী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০১৯, ১২:৩৪

আজ সোমবার সকালে মানিকগঞ্জের ঘিওর উপজেলার পুখুরিয়া এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে গরুবোঝাই ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে সেটি খাদে পড়ে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সাতজন গরু ব্যবসায়ী। 

বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চাহিদামতো কোরবানির হাটে গরুর দাম না পাওয়ায় আজ ভোরে ঢাকার গাবতলী থেকে একটি ট্রাকে করে ১১টি গরু ফেরত নিয়ে ব্যবসায়ীরা কুষ্টিয়া যাচ্ছিলেন। এ সময় ট্রাকে ১৮ জন গরু ব্যবসায়ী ছিলেন। সকাল ছয়টার দিকে ঘিওরের পুখুরিয়া এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে কুষ্টিয়াগামী গরু বোঝাই ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি সড়কের পাশে খাদের পানিতে পড়ে যায়। 

নিহত ব্যক্তিরা হলেন কুষ্টিয়া সদর উপজেলার উজানগ্রাম এলাকার উজ্জ্বল আলী (৪০) এবং একই এলাকার মনোয়ার হোসেন (২৫)। খবর পেয়ে ঘিওর ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মী ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করেন। ২৫০ শয্যার জেলা সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক উজ্জ্বল ও মনোয়ারকে মৃত ঘোষণা করেন। 

বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক ইয়ামিন উদ-দৌলা বলেন, এ ঘটনায় ১১টি গরুর মধ্যে ১০টি উদ্ধার করা হয়েছে। আরেকটি গরু খাদের পানিতে ট্রাকের নিচে চাপা পড়েছে বলে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার বিষয়ে স্থানীয় থানায় মামলার প্রস্তুতি চলছে। 

আহত ব্যক্তিদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুজনের শারীরিক অবস্থার অবনতি ঘটায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ