আজকের শিরোনাম :

দেবহাটায় ডেঙ্গু, মাদক ও সন্ত্রাস প্রতিরোধে প্রচারণা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০১৯, ১৫:০৩

দেবহাটা প্রেসক্লাবের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধ, মাদক ও সন্ত্রাস নির্মূলে সচেতনতামূলক প্রচারণার অংশ হিসেবে আজ রবিবার সকাল ১০ টায় দেবহাটা বাজারে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

দেবহাটা বাজার কমিটির সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে এবং দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আর.কে.বাপ্পার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সচেতনতামূলক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন।বিশেষ অতিথি ছিলেন দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেবহাটা সদর ইউপির সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, দেবহাটা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য সহকারী অধ্যাপক ইয়াছিন আলী, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল হক লাভলু, সমাজসেবক ওয়াজেদ আলী, দেবহাটা বাজার কমিটির সাধারন সম্পাদক মিজানুর রহমান, দেবহাটা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, কোষাধ্যক্ষ কে.এম রেজাউল করিম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক আরাফাত হোসেন লিটন, কার্য্যনির্বাহী সদস্য এম.এ মামুন, সাংবাদিক ফরহাদ হোসেন সবুজ, সাংবাদিক আরিফুল ইসলাম প্রমুখ। 

প্রধান অতিথি ইউএনও তার বক্তব্যে ডেঙ্গু প্রতিরোধে নিজেদের সচেতন হওয়ার আহবান জানিয়ে বলেন, এডিস মশা নিজেদের বসতঘরের আশেপাশেই জন্মায়, তাই নিজেরা সচেতন থেকে এই মশা যাতে বিস্তার লাভ করতে না পারে সেজন্য সকলকে উদ্যোগী হতে হবে। এধরনের আয়োজন করার জন্য দেবহাটা প্রেসক্লাব নেতবৃন্দকে ধন্যবাদ জানিয়ে ইউএনও বলেন, সরকার ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করে চলেছে আর সেজন্য সকলের সহযোগিতা তিনি কামনা করেন। 

তিনি মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত দেবহাটা গড়তে সবাইকে সজাগ আহবান জানান। শেষে দেবহাটা প্রেসক্লাবের পক্ষ থেকে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট ও পোস্টার বিতরণ করা হয়।

এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/বিদ্যুৎ

এই বিভাগের আরো সংবাদ