আজকের শিরোনাম :

কেশবপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে উদযাপন কমিটি গঠন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০১৯, ১৭:১৮

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতি সভা আজ শুক্রবার সকালে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টুর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি।

সভায় সর্বসম্মতিক্রমে সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপিকে আহ্বায়ক, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ কাজী রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমিন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, ইউনিয়ন পরিষদের সকল দলীয় চেয়ারম্যান, সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকদের সদস্য নির্বাচন করে ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন কমিটি গঠন করা হয়েছে।

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কালোব্যাচ ধারণ, দোয়া মাহফিল, শোক র‌্যালী, আলোচনা সভা ও গণভোজের কর্মসূচী গ্রহণ করা হয়।

এবিএন/এস আর সাঈদ/গালিব/জসিম                                                                                                                                    

 

এই বিভাগের আরো সংবাদ