আজকের শিরোনাম :

গোবিন্দগঞ্জে ছিনতাই হওয়া আসামী বন্দুক যুদ্ধে নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০১৯, ১৫:৩৪


গোবিন্দগঞ্জে পুলিশের নিকট থেকে হাতকড়া অবস্থায় ১৮ মামলার আসামী চিনু মিয়া (৩৮) ছিনতাই হওয়ার পরের দিন ভোররাতে পালানো সময় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। বন্দুক যুদ্ধে সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

পুলিশের হাতকড়া লাগানো ১৮ মামলার আসামী চিনু মিয়াকে ছিনতাইয়ের ৩১ ঘন্টা পর চিনু মিয়া পালানোর খবর পেয়ে আজ শুক্রবার দিবাগত রাত সোয়া ৩ টায় পুলিশের একটি দল উপজেলার দরবস্ত ইউপি’র সাবগাছী হাতিয়াদহ এলাকায় নদীর চরে অভিযান চালায় এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে পরে ঘটনাস্থল থেকে ছিনতাই হওয়া আসামী চিনু মিয়ার গুলি বিদ্ধ লাশসহ একটি দেশীয় তৈরী পাইপগান ও এক রাউন্ড তাঁজা গুলি উদ্ধার করেছে । এসময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে বলে ও সি মেহেদী হাসান জানিয়েছেন । 

উল্লেখ্য, গত বুধবার রাত ৮টায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার এএসআই সাইফুল ইসলামের নেতৃত্বে একটি দল দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মৃত নুর ইসলামের পুত্র চিনু মিয়াকে পুলিশের হাতে আটক হয়। তার বিরুদ্ধে হত্যার চেষ্টা, সন্ত্রাস, চাঁদাবাজি ও অস্ত্র আইনের ১৮টি মামলার পলাতক আসামী চিনু গ্রেফতারের খবর পেয়ে তার সহযোগী সন্ত্রাসী ও স্বজনরা পথিমধ্যে অতর্কিত হামলা চালিয়ে হাতকড়া পড়া অবস্থায় পুলিশের নিকট থেকে চিনু মিয়াকে ছিনিয়ে নিয়েছে । 

এ সময় পুলিশ সন্ত্রাসীদের লক্ষ্য করে ৩ রাউন্ড গুলি ছোড়ে এবং একই গ্রামের মৃত আব্দুল কাদের এর পুত্র তাজনুর রহমান (৪০) ও সাবগাছি হাতিয়াদহ গ্রামের আবুল হোসেনের পুত্র নুর আলম নামের দুই সন্ত্রাসীকে আটক করে। ঘটনাস্থল থেকে আসামী ছিনতাইয়ের কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল উদ্ধার করে। 

এবিএন/তাজুল ইসলাম প্রধান/জসিম/বিদ্যুৎ

এই বিভাগের আরো সংবাদ