আজকের শিরোনাম :

মানিকগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ আগস্ট ২০১৯, ১৬:৩২

মানিকগঞ্জের শিবালয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ২ জন নিহত হয়েছে। 

আজ মঙ্গলবার দুপুরের দিকে ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জের শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকা ও আরিচা ঘাটের সামনে দুর্ঘটনা দুটি ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলো আব্দুর রাজ্জাক ও জহুরা খাতুন।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন উদ দৌলা জানায় আজ মঙ্গলবার বেলা ২টার দিকে রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় আব্দুর রাজ্জাক নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়। নিহত গরু ব্যবসায়ী আব্দুর রাজ্জাক শিবালয় উপজেলার মহাদেবপুর ইউনিয়নের ফলসাটিয়া এলাকার মৃত আব্দুর জলিল মিয়ার ছেলে। 

গরু কেনার জন্য হাটে যাওয়ার সময় ঢাকাগামী বিআরটিসি পরিবহনের একটি বাস তাকে দিলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যৃ হয়। দুর্ঘটনার পর বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

অপরদিকে একই উপজেলার আরিচা ঘাটের কাছে নিহালপুর এলাকায় আজ মঙ্গলবার দুপুরে অটোরিকশা চাপায় জহুরা খাতুন নামে এক নারী নিহত হয়েছে।

শিবালয় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আশ্বাদ উল্লাহ নিহতের খবর নিশ্চিত করে জানায় দুর্ঘটনার পর ওই নারীকে হাসপাতালে আনা হয়। তিনি অতিরিক্ত রক্তক্ষণে মারা গেছে। ওই নারী দৌলতপুর উপজেলার চরকাটারী এলাকার কুরান শেখের স্ত্রী। রাস্তা পার হওয়ার সময় একটি অটোরিকশা তাকে চাপা দিলে সে মাথায় গুরুতর আঘাত পায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

এবিএন/মো. সোহেল রানা খান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ