আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে সমকামিতার জেরে খুন হন ব্যবসায়ী শ্যামল সাহা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ আগস্ট ২০১৯, ১৭:১৫

সিরাজগঞ্জের কাজিপুরে ব্যবসায়ী শ্যামল সাহা (৫২) হত্যা মামলায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আসামী ইয়াছিন আলী (১৯)। তার জবানবন্দিতে দু’জনের মধ্যে সমকামিতার সম্পর্ক নিয়ে বাকবিত-ার জেরে শ্যামলকে খুন করে ইয়াছিন। কাজিপুর থানার ওসি (তদন্ত) গৌতম কুমার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিরাজগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাবিবুর রহমানের আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে এ মামলার একমাত্র আসামী ইয়াছিন। সে ওই উপজেলার সোনামুখী ঋষিপাড়া গ্রামের হাফিজার রহমানের ছেলে।

নিহত ব্যবসায়ী শ্যামল একই এলাকার সোনামুখী বাজার ব্যবসায়ী মৃত সত্যেন্দ্রনাথ সাহার ছেলে। সোমবার রাতে শ্যামল সাহা ওই এলাকা থেকে নিখোঁজ হন। মঙ্গলবার সকালে তার স্ত্রী রিনা রানী সেন বাদী হয়ে ইয়াছিনসহ দু’জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন।

বুধবার সকালে বগুড়ার ধুনট উপজেরার দিঘলকান্দি গ্রামের ইছমতি নদী থেকে শ্যামলের লাশ উদ্ধার করে পুলিশ। শুক্রবার ভোরে আসামি ইয়াছিনকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সন্ধ্যায় সিরাজগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাবিবুর রহমানের আদালতে সোপর্দ করা হলে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। জবানবন্দিতে আসামি দাবি করে, শ্যামলের সঙ্গে তার সমকামিতার সম্পর্ক ছিল। এ সম্পর্কের জের ধরে উভয়ের মধ্যে আর্থিক লেনদেনও ছিল।

সোমবার রাতে শ্যামলকে মোবাইল ফোনে ডেকে ঋষিপাড়া এলাকায় ইছামতি নদীর পাড়ে নিয়ে যান ইয়াছিন। এক পর্যায়ে ইয়াছিনকে ২/১টি চড়-থাপ্পড় দেন শ্যামল। এতে ক্ষিপ্ত হয়ে শ্যামলের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন ইয়াছিন। এতে ঘটনাস্থলেই নিহত হন শ্যামল। রাতেই তার লাশ ওই নদীতে ফেলে দেয়া হয়।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ