আজকের শিরোনাম :

বোচাগঞ্জে নিখোঁজের ২৫ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ আগস্ট ২০১৯, ০৯:২৮

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ৫নং ছাতইল ইউনিয়নের ছাতইল গ্রামের মো. বাবুল হোসেনে কন্যা জংলীপীড় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী মোছা. রেবিনা আক্তার (সুমি) নিখোঁজ হওয়ার ২৫ দিনেও উদ্ধার না হওয়ায় থানায় মামলা।

থানার এজাহার সূত্রে জানা গেছে গত ৯ জুলাই-১৯ তারিখ সকাল আনুমানিক ১০টার সময় স্কুলে যাওয়ার পথে দক্ষিণ ছাতইল গ্রামের নজুর পুত্র মো. লতিফ, লাইছুর রহমানসহ একই এলাকার মৃত চাহানুর পুত্র মো. রায়হান সুমিকে মেহেরুলের চাতালের সামনে থেকে জোরপূর্বক তুলে নিয়ে যাওয়ার ঘটনায় নিখোঁজ হওয়া সুমির বড় ভাই মো. স্বপন রানা বাদী হয়ে দিনাজপুর জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যূনাল জর্জ আদালতে একটি মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত মামলাটি নথিভুক্ত করার জন্য বোচাগঞ্জ থানাকে নির্দেশ দেন। 

এ ব্যাপারে বোচাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে যার মামলা নং- ০২/৭২ তাং-০১-০৮-২০১৯। বাদীর অভিযোগে জানা যায় নিখোঁজ রেবিনা আক্তার সুমি জংলীপীড় উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া চলাকালীন সময়ে ১ ও ৩নং আসামি লতিফ ও তার বন্ধু রায়হান প্রায়ইশ তাকে উত্যক্ত করতো এবং প্রেম নিবেদন করতো। সুমি বিষয়টি তার পিতা মাতাকে জানালে তার ভাই স্বপন বিষয়টি লতিফের ভাই লাইছুরকে জানায়। কিন্তুু লাইছুর সুমিকে অপহরণ করে ভারতের পতিতালয়ে বিক্রি করার হুমকি দেয়। এর কয়েকদিন পর গত ৯ জুলাই থেকে সুমি স্কুলে যাওয়ার পর থেকেই নিখোঁজ রয়েছে। এ দিকে সুমিকে না পেয়ে তার পিতা মাতা ও ভাই বোনেরা চরম দুশ্চিন্তার মধ্যে দিন কাটাচ্ছেন। 

বাদী স্বপন রানা জানান প্রথমে তারা লিখিতভাবে বোচাগঞ্জ থানাকে বিষয়টি জানালেও থানা কর্তৃপক্ষ কোন ব্যবস্থা না নেওয়ায় তারা দিনাজপুর জেলা জর্জ আদালতের দারস্ত হন। আদালতের নির্দেশেই বোচাগঞ্জ মামলটি নথিভুক্ত করেন। কিন্তুু মামলা দায়ের হলেও এখন পর্যন্ত কোন আসামি গ্রেফতার হয়নি। 

এবিএন/মো. সাজ্জাদুল আযম সাজ্জাদ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ