আজকের শিরোনাম :

মুন্সীগঞ্জ ক্যাবের ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্ন অভিযান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ আগস্ট ২০১৯, ২০:৪৬

“পরিবেশ পরিচ্ছন্ন রাখুন, ডেঙ্গু থেকে বাচুন” এই শ্লেগানকে সামনে রেখে মুন্সীগঞ্জ কনজুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর আয়োজনে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্ন অভিযান পালিত হয়। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় মুন্সীগঞ্জ সুপার মার্কেট চত্ত্বরে এ অভিযান উদ্বোধন করা হয়।

উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মৃণাল কান্তি দাস। আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) খান মো. নাজমুস শোয়েব, সিভিল সার্জন ডাঃ সেখ ফজলে রাব্বি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খন্দকার আশফাকুজ্জামান, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আনিচুর রহমান, পৌর কাউন্সিলর নার্গিস আক্তার, অভিজিত দাস ববি ও মোঃ নজরুল ইসলাম সরকার প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুন্সীগঞ্জ ক্যাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর সরকার মন্টু ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জ্বল।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মৃণাল কান্তি দাস বলেন, আমাদের বাড়ির আশ পাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। পরিবেশ রক্ষায় আমাদের সকলেরই দায়িত্ব রয়েছে। শুধু সরকার ও পৌরসভা এ  দায়িত্ব পালন করবে এমন নয়। আমাদের সকলকেই খেয়াল রাখতে হবে। পরিবেশ নোংরা হলে সেখানে মশা জন্ম নিবে। ডেঙ্গুসহ নানা অসুখ বিসুখে জড়িয়ে পড়বে। তাই আমাদের সকলকেই সচেতন হতে হবে যেন যেখানে সেখানে ময়লা আবর্জনা না ফেলি।  

এবিএন/আতিকুর রহমান টিপু/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ