আজকের শিরোনাম :

৬ বছরের শিশুকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ আগস্ট ২০১৯, ০০:৫১

কিশোরগঞ্জের কুলিয়ারচরে শাহাদাত আহমেদ নিলয় নামের ৬ বছরের এক শিশুকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুতুল নামের (৩৫) এক নারীকে আটক করেছে পুলিশ।

নিহত শিশুটি উপজেলার মাসকান্দী গ্রামের হতদরিদ্র কৃষক আনোয়ার হোসেনের সন্তান। নিলয় একটি মক্তবে পড়াশোনা করত।

সরেজমিনে গিয়ে জানা যায়, প্রতিবেশী হবিব মিয়া (৪২) প্রায়ই তার স্ত্রী পুতুল বেগমের সাথে ঝগড়া করত। সোমবার (২৯ জুলাই) দুপুরে পারিবারিক বিষয় নিয়ে হবিব মিয়া স্ত্রীর সঙ্গে ঝগড়া শুরু করে। একপর্যায়ে হবিব স্ত্রী পুতুলকে মারপিট করতে থাকে। পুতুল স্বামীর হাত থেকে আত্মরক্ষার জন্য প্রথমে দৌড়ে নিজ ঘরের বাথরুমে লুকান। সেখানেও আত্মরক্ষার উপায় না পেয়ে দৌড়ে পার্শ্ববর্তী মো. জাহাঙ্গীর মোল্লার বাড়িতে আশ্রয় নেন।

হবিব সেখানেও স্ত্রীকে মারপিট করার জন্য গেলে বাড়িতে থাকা মহিলাদের সহযোগিতায় স্ত্রী পুতুল রক্ষা পায়। স্ত্রীকে মারতে না পেরে হবিব ক্ষুব্ধ ঘটনা দেখতে আসা অন্য শিশুদের সাথে দাঁড়িয়ে থাকা নিলয়ের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি দিয়ে প্রচণ্ডভাবে আঘাত করে। একপর্যায়ে মাটিতে লুটিয়ে পড়ে নিলয় চিৎকার করতে থাকে, তার চিৎকার শুনে প্রতিবেশী এবং স্বজনরা এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বাজিতপুর জহিরুল ইসলাম মেডিকেলে নিয়ে যান। সেখানকার চিকিৎসকরা অবস্থা গুরুত্বর দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পনিয়ে যেতে পরামর্শ দেন।

এরপর রাতেই শিশুটিকে ঢাকা মেডিকেলে নিয়ে গিয়ে সেখানে আইসিইউ না পেয়ে অন্য হাসপাতালে আইসিইউ খুঁজতে থাকেন স্বজনেরা। ডেঙ্গুর কারণে ঢাকার কোনো হাসপাতালের আইসিইউ সিট খালি না থাকায় শিশু নিলয়কে আইসিইউতে রাখার কোনো ব্যবস্থাও হলো না। এই হাসপাতাল ওই হাসপাতালে ঘুরতে ঘুরতে রাত ১১টায় অ্যাম্বুলেন্সেই মারা যায় নিলয়।

এ ঘটনায় নিলয়কে হত্যার অভিযোগে তার বাবা আনোয়ার হোসেন কুলিয়ারচর থানায় হবিব এবং পুতুলকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। এরপর হবিব কৌশলে পালিয়ে গেলেও হবিবের স্ত্রী পুতুলকে এলাকাবাসী আটক করেছে পুলিশ।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ