আজকের শিরোনাম :

সোনাগাজীতে সাবেক উপদেষ্টার বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ জুলাই ২০১৯, ২২:১৭ | আপডেট : ০১ আগস্ট ২০১৯, ১২:৫৬

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক কৃষি উপদেষ্টা ডঃ সিএস করিমের সোনাগাজীর গ্রামের বাড়িতে ডাকাতির ঘটনায় এ পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে জানিয়েছে মডেল থানার ওসি (তদন্ত) খালিদ হোসেন। গত কয়েক দিনে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এছাড়া পুলিশ ডাকাতির সময় লুট হওয়া একটি মোবাইল সেট উদ্ধার করেছে।

ওসি জানান, গ্রেফতারকৃত ডাকাত নুর উদ্দিন শামিম উপজেলার সদর ইউনিয়নের পূর্ব ছাড়াইতকান্দি গ্রামের জামাল উদ্দিনের ছেলে। সে ডাকাতির ঘটনায় দায় স্বীকার করে মঙ্গলবার ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে আরো কয়েকজন ডাকাতের নাম প্রকাশ করেছে। মামলা তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছেনা। গ্রেফতার এমরানুল হক সজিবসহ অপর ৩ জনকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। আদালত বৃহস্পতিবার রিমান্ড শুনানীর দিন ধার্য করেছেন।

প্রসঙ্গত, গত ২৬ জুলাই সাবেক উপদেষ্টা সিএস করিমের সোনাগাজীর সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের বাড়িতে একদল ডাকাত ঢুকে তার ভতিজাদের ঘর ডাকাতি করে। ডাকাতরা তার ২ ভাতিজাকে কুপিয়ে আহত করে নগদ টাকাসহ ২০ লক্ষ টাকার মালামাল লুট করেন। ওই ঘটনায় আহত নুর মোহাম্মদ বিপু চৌধুরী বাদি হয়ে অজ্ঞাত ডাকাতদের নামে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করে।

এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ