আজকের শিরোনাম :

প্রতিমন্ত্রী ইন্দিরাকে মুন্সীগঞ্জে গণসংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ জুলাই ২০১৯, ১৬:০৩

ফজিলাতুননেসা ইন্দিরা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী নির্বাচিত হওয়ায় মিরকাদিম পৌরবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হয়। গতকাল মঙ্গলবার ১২টার দিকে মিরকাদিম পৌরসভা মাঠে এ গণসংবর্ধনা অনুষ্ঠিত হয।

এ গণসংবর্ধনা অনুষ্ঠানে মিরকাদিম পৌর মেয়র মোঃ শহীদুল ইসলাম শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ মোঃ মহিউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছ উজ্জামান আনিছ ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ লুৎফর রহমান।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাড. সোহানা তাহমিনা, সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা কামাল হোসেন, ঢাকা মহানগর মহিলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক রোকেয়া জামান, পঞ্চসার ইউপি চেয়ারম্যান হাজী মোঃ গোলাম মোস্তফা,

রামপাল ইউপি চেয়ারম্যান বাচ্ছু শেখ, বাংলা বাজার ইউপি চেয়ারম্যান সোহরাব পীর, শিলই ইউপি চেয়ারম্যান আবুল হাসেম লিটন, পিপি এড. আব্দুল মতিন ও কাউন্সিলরবৃন্দ প্রমুখ। এ সময় রাজনৈতিক বিভিন্ন অঙ্গ-সংগঠন থেকে প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে। এসময় মিরকাদিম পৌরসভার পক্ষ থেকে স্বর্ণের চাবি উপহার দেওয়া হয় প্রতিমন্ত্রীকে।


এবিএন/আতিকুর রহমান টিপু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ